04/10/2022 : 6:53 PM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানবর্ধমান

বিধায়ক দ্বারা দুয়ারে রেশন প্রকল্পের শুভ উদ্বোধন

জিরো পয়েন্ট নিউজ – কল্যাণ দত্ত, বর্ধমান, ৮ ডিসেম্বর ২০২১:


পশ্চিমবঙ্গ সরকার একটি নতুন প্রকল্প নিয়ে এসেছে পশ্চিমবঙ্গবাসীদের জন্য যার নাম “দুয়ারে রেশন” স্কিম অথবা দুয়ারে রেশন প্রকল্প।
দুয়ারে রেশন প্রকল্পটি চালু করা হয়েছে পশ্চিমবঙ্গের সমস্ত রেশন উপভোগকারীদের বাড়ি বাড়ি রেশনের ভর্তুকিযুক্ত খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়ার জন্য। এই প্রকল্পটির “পাইলট প্রজেক্ট” শুরু হয়েছিল পশ্চিমবঙ্গের মালদা জেলায় মে মাসে এবং তা সফলও হয়েছে।

যারা এই প্রকল্পের উত্তরাধিকারী তারা নিজের বাড়ির সামনে থেকে রেশনের সমস্ত সুযোগ সুবিধা পাবেন। যারা দুয়ারে রেশন প্রকল্পের উত্তরাধিকারী, দুয়ারে রেশনের অন্তর্গত তাদের বাড়ির সামনে খাদ্যশস্য পৌঁছে দেওয়া হবে। মুখ্যমন্ত্রীর আনুষ্ঠানিক উদ্বোধনের পর রাজ্যের বিভিন্ন জেলায় তার সাথে সাথে ব্লক স্তরেও শুরু হয়েছে উক্ত প্রকল্পের আনুষ্ঠানিক উদ্বোধন। মঙ্গলবার পূর্ব বর্ধমান জেলার খণ্ডঘোষ ব্লকের কৈয়ড় পঞ্চায়েতের অন্তর্গত বড়ো গোপীনাথপুর গ্রামে দুয়ারে রেশন প্রকল্পের আনুষ্ঠানিক উদ্বোধন হয়। ফিতে কেটে দুয়ারে রেশন প্রকল্পের শুভ উদ্বোধন করেন খণ্ডঘোষ বিধায়ক নবীন চন্দ্র বাগ।

উপস্থিত ছিলেন পঞ্চায়েত সমিতির সহ সভাপতি শ্যামল কুমার দত্ত, ব্লক মৎস কর্মাদক্ষ সেখ মঈনুদ্দিন গ্রাম পঞ্চায়েত প্রধান আগমনী চক্রবর্তী (দলুই ), শাঁখারি-২ গ্রাম পঞ্চায়েত উপপ্রধান সাইফুদ্দিন চৌধুরী, কৈয়ড় গ্রাম পঞ্চায়েত সদস্য সৌগত হড়, গ্রাম পঞ্চায়েত সদস্যা ফাল্গুনী হড় সহ অন্যান্য আরও অনেকে। এদিন বিধায়ক নিজ হাতে বেশ কয়েকজন উপভোক্তার হাতে রেশন সামগ্রী তুলে দেন।


Related posts

পিলা মিলন সংঘ এর মাঠে প্রাণী সম্পদ বিকাশ মেলা

E Zero Point

বর্ধমানে এসএফআই-এর শিক্ষা সামগ্রী দান ও বিপ্লবী চে গুয়েভারা জন্মদিন পালন

E Zero Point

রানিগঞ্জের এনএসবি রোডে ধ্বস

E Zero Point

মতামত দিন