30/11/2022 : 10:18 AM
BREAKING NEWS
আমার বাংলাকালনা

কালনা কলেজে ধুন্ধুমারঃ গোষ্ঠীদ্বন্দ্বে মাথা ফাটল ছাত্রের

জিরো পয়েন্ট নিউজ, কালনা,  ২০ মে ২০২২:


শুক্রবার কালনা কলেজের বাংলা ও সংস্কৃতি ডিপার্টমেন্টের রবীন্দ্রজয়ন্তী পালন অনুষ্ঠান ও রবীন্দ্রনাথ ঠাকুরের মূর্তি উন্মোচন কে ঘিরে ধুন্ধুমার পরিস্থিতি। মারপিটের ঘটনায় মাথা ফাটল এক ছাত্রের ও চার জন অল্পবিস্তর জখম হয়েছে বলে জানা যায়।

কলেজের এক ছাত্রের কাছে জানা যায় কালনা কলেজের রবীন্দ্রনাথ ঠাকুরের বাংলা ডিপার্টমেন্টে একটি মূর্তি উন্মোচনের কথা ছিল। আর কেন তৃণমূল ছাত্রপরিষদের ছাত্রদের এই অনুষ্ঠানে আমন্ত্রণ জানায়নি প্রিন্সিপাল  এই নিয়েই প্রিন্সিপাল ঢোকার মুহূর্তে ছাত্ররা অবস্থান বিক্ষোভ এবং প্রিন্সিপালকে গো ব্যাক স্লোগান দিতে থাকে। সেই সময় ঘটনাস্থলে ছিলেন কালনার পৌরসভার পৌরপতি আনন্দ দত্ত এবং কালনা বিধানসভার বিধায়ক দেবপ্রসাদ বাগ। ছাত্রদের এইরকম আচরণ দেখে তাঁরা সেখান থেকে চলে যান।

এর পরই দুই গোষ্ঠার ছাত্ররা হাতাহাতিতে জড়ায় একে অপরের দিকে লাঠি নিয়ে তেড়ে যায়। ঘটনায় তৃণমূল ছাত্র পরিষদের এক ছাত্রের মাথা ফাটে। পূর্ব বর্ধমান জেলা ছাত্র পরিষদের সহসভাপতি নঈম আলীর অভিযোগ কালনার বিধায়ক ইন্ধন দিয়ে এই ঘটনা ঘটিয়েছেন।

অন্যদিকে কালনার বিধায়ক দেবপ্রসাদ বাগ জানান যে বা যারা ঘটনা ঘটিছে আমি এটাকে কখনোই সমর্থন করি না তারা যে দলেরই হোক না কেন, অভিযুক্তদের শাস্তি হোক।

ঘটনায় কালনা কলেজের প্রিন্সিপাল তাপস সামন্ত জানান ঘটনা অত্যন্ত নিন্দনীয়। দুই ডিপার্টমেন্টের যৌথ উদ্যোগে একটি ছোট অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল ছোট জায়গায়। তাই সবাইকে নিমন্ত্রণ করা হয়নি। কলেজের মধ্যে এই ধরনের ঘটনা কখনই কাঙ্খিত নয়।

Related posts

করোনা আপডেট পূর্ব বর্ধমানঃ আক্রান্ত ৭৬ জন, সুস্থ ৩৪ জন

E Zero Point

লকডাউন থেকে আংশিক লকডাউনঃ তাঁতশিল্পীদের অবস্থা এখনও খারাপ

E Zero Point

মেমারিতে অভিনেতা সোহম চক্রবর্তী ও প্রাক্তন সাংসদ মমতাবালা ঠাকুর

E Zero Point

মতামত দিন