27/04/2024 : 5:48 AM
আমার বাংলাজামালপুরদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমান

একই দিনে নাবালিকাকে তিনবার ধর্ষণঃ জামালপুরে গ্রেপ্তার যুবক

জিরো পয়েন্ট নিউজ, জামালপুর,  ৩০ মে ২০২২:


মাতৃশক্তির আরাধনার দিনেই নারীজাতির প্রতি নৃশংস কান্ড পূর্ব বর্ধমানের জামালপুরে। ফলহারিনী কালীপুজো উপলক্ষে ভোরবেলা মন্দিরে যাওয়ার সময় এক নাবালিকাকে ফুঁসলিয়ে নিয়ে গিয়ে পরপর তিন বার ধর্ষণ করল গ্রামেরই এক প্রতিবেশী যুবক। জানা যায় ঘটনাটি ঘটেছে জামালপুর থানার শিয়ালি গ্রামের দাসপাড়ায়। নাবালিকার মায়ের অভিযোগের ভিত্তিতে জামালপুর থানার পুলিশ গ্রেপ্তার করেছে শৌভিক দাস ওরফে বুবাই নামে অভিযুক্ত যুবককে।

নাবালিকার মায়ের অভিযোগের ভিত্তিতে জানা গেছে যে, গ্রামের কালীপুজো উপলক্ষে রবিবার ভোর ৫টা নাগাদ গ্রামেরই একটি মন্দিরে গিয়েছিল তার মেয়ে। একই গ্রামেরই বাসিন্দা সৌভিক দাস নামে এক যুবক সেখান থেকে তাকে ফুঁসলিয়ে ডেকে নিয়ে গিয়ে বিভিন্ন জায়গায় তিন বার ধর্ষণ করেছে। প্রথমে নাবালিকাকে মন্দিরের পাশে একটি সাঁকোতে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয়। পরে মেয়েকে বাদামবাড়ি ও ধঞ্চাবাড়িতে নিয়ে গিয়েও ধর্ষণ করে শৌভিক। মেয়ে চিৎকার করার চেষ্টা করলে তার গলা টিপেও ধরা হয় বলে অভিযোগ। পাশবিক অত্যাচারে নাবালিকা সংজ্ঞা হারায়। তাকে ফেলে রেখে পালায় অভিযুক্ত। জ্ঞান ফিরলে শরীরে কাদা মাখা অবস্থায় বাড়ি ফেরে নাবালিকা। পরিবারের লোকজনকে সে ঘটনার কথা খুলে বলে। এরপরই নাবালিকার মা ঘটনার কথা জানিয়ে থানায় অভিযোগ দায়ের করেন।

জামালপুর থানার পুলিশ অভিযোগের ভিত্তিতে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬এবি এবং পকসো অ্যাক্টের ৬ ধারায় মামলা রুজু করেছে। রবিবার ধৃতকে বর্ধমান আদালতে পেশ করা হয়। বিচার বিভাগীয় হেফাজতে পাঠিয়ে সোমবার ধৃতকে পকসো আদালতে পেশের নিের্দশ দেন ভারপ্রাপ্ত সিজেএম। ধৃতের মেডিকেল পরীক্ষার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বর্ধমান মেডিক্যাল কলেজের ফরেন্সিক স্টেট মেডিসিনের বিভাগীয় প্রধানকে নির্দেশ দিয়েছেন বিচারক। মেয়েটির পরনের পোশাক বাজেয়াপ্ত করা হয়েছে।

Related posts

বাগদেবীর আরাধনায় মেতেছে গোটা রাজ্য

E Zero Point

ভাই বোনে মোবাইল নিয়ে ঝগড়াঃ বিষ পান করে আত্মঘাতী বোন

E Zero Point

অজয় নদ থেকে মৃতদেহ উদ্ধার

E Zero Point

মতামত দিন