29/09/2022 : 2:30 PM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

তায়কোয়ান্দো চ্যাম্পিয়নশিপে গোল্ড মেডেল মেমারির অনুস্মিতার

জিরো পয়েন্ট নিউজ ডেস্কঅতনু ঘোষ, মেমারি, ১২ জুলাই ২০২২:


আপনি কি জানেন? ইন্টারন্যাশনাল তায়কোয়ান্দো চ্যাম্পিয়নশিপে গোল্ড মেডেল নিয়ে এলো মেমারির দেবীপুরের অনুস্মিতা দাস? হ্যাঁ ঠিক তাই এবার দেবীপুর তথা মেমারি ও পূর্ব বর্ধমান জেলার গর্ব ইন্টারন্যাশনাল তায়কোয়ান্দো চ্যাম্পিয়নশিপে গোল্ড মেডেলিস্ট মেমারির দেবীপুরের অনুস্মিতা দাস। অনুস্মিতার বাড়ি মেমারির দেবীপুরের কালিতলায়।দেবীপুর স্টেশন গার্লস হাই স্কুলের একাদশ শ্রেণির ছাত্রী অনুস্মিতা।

গত ছয় আগে মেমারির তায়কোয়ান্দো ক্লাবে অনুস্মিতার হাতে খড়ি ও বর্তমানে চন্দননগরে তায়কোয়ান্দো ক্লাবে সে প্রশিক্ষণরত। চলতি মাসের ২ জুলাই ও ৩ জুলাই কাশ্মীরে এই কম্পিটিশনটি হয়। সেখানে ভারতের বিভিন্ন রাজ্যের পাশাপাশি বিভিন্ন দেশের প্রতিযোগিরা অংশগ্রহণ করে।

এ রাজ্য থেকেও ৭-৮ জন একটি দল প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন। যারমধ্যে অনুস্মিতাও একজন। এত বড় মাপের একটা প্রতিযোগিতায় অনুস্মিতা তার যোগ্যতা প্রমাণ করে অর্জন করে গোল্ড মেডেল। অনুস্মিতার এই সাফল্যে সে খুবই খুশি।

তায়কোয়ান্দো শেখার পাশাপাশি সে চালিয়ে যায় তার পড়াশোনা, নাচতে ভালো লাগে অনুস্মিতার। পড়াশুনা ও তায়কোয়ান্দো শেখার পাশাপাশি শেখে নাচও।  তার এই সাফল্যে খুশি সে যেমন নিজে, খুশি তার মা। খুশি পাড়া প্রতিবেশী থেকে অনুস্মিতাকে তায়কোয়ান্দো শেখানো প্রশিক্ষকেরাও। সহপাঠী থেকে শুরু করে স্কুলের শিক্ষিকারাও খুশি। অনুস্মিতা শুধুমাত্র দেবীপুর কিংবা মেমারির গর্ব নয়, পশ্চিমবঙ্গের পাশাপাশি সারা দেশের গর্ব অনুস্মিতা।

Related posts

মেমারিতে ডাকাতির আগেই গ্রেপ্তার ২

E Zero Point

এটিএম চোর গ্রেফতার

E Zero Point

মিড ডে মিলের চালে পোকা, স্কুলে বিক্ষোভ

E Zero Point

মতামত দিন