31/01/2023 : 7:06 PM
আমার বাংলাপূর্ব বর্ধমান

নৈশ শ্যাডো ক্রিকেট প্রতিযোগিতা মন্তেশ্বরে

জিরো পয়েন্ট নিউজ – মৃত্যুঞ্জয় যশ, মেমারি, ২ ডিসেম্বর ২০২২:


মন্তেশ্বরের ব্লকের জামনা অঞ্চলের অন্তর্গত কুলে গ্রামের সুন্দর বাংলা তথা রাখি জুয়েলার্স এর উদ্যোগে কুলে গ্রামের ব্যবস্থাপনায় বৃহস্পতিবার সারারাত ব্যাপী একটি নৈশ ক্রিকেট প্রতিযোগিতা অনুষ্ঠিত হলো। জেলার বাইরে ও জেলার নানা প্রান্তের ১৬টি দল অংশগ্রহণ করেছেন বলে জানা গেছে এবং খেলাটি কুলে গ্রামে খেলার মাঠে অনুষ্ঠিত হয়।

এই খেলার বল এবং ব্যাট হাতে শুভ সূচনা করেন মন্তেশ্বর থানার ভারপ্রাপ্ত আধিকারিক কুনাল বিশ্বাস ও মন্তেশ্বর পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি সেখ আহমদ হোসেন।

চূড়ান্ত পর্বের খেলায় মুখোমুখি হয় পূর্বস্থলী নিমার তরুন সংঘ ও কাটোয়া করজ গ্রাম হাই মাদ্রাসা। করজগ্রাম হাই মাদ্রাসা টসে জিতে নিমার তরুণ সংঘ কে ব্যাটিং দেয় । পূর্বস্থলী নিমার তরুণ সংঘ প্রথম ব্যাট করতে নেমে নির্ধারিত ৫ ওভারে ৩ উইকেট হারিয়ে ৪)রান করে । করজ গ্রাম হাই মাদ্রাসা জবাবে নির্ধারিত ওভারে দুই বল বাকী থাকতে ১ উইকেট হারিয়ে ৫০রান তুলতে সমর্থ হয় । এই খেলায় বিজয়ী হয় করজগ্রাম হাই মাদ্রাসা।

ফাইনাল খেলার সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছে পূর্বস্থলী নিমার তরুণ সংঘের তুহিন ঘোষ, প্রতিযোগিতার সেরা খেলোয়াড় হয়েছে করজ গ্রাম হাইমাদ্রাসার দলের বাবু ঘোষাল । বিজয়ী করজ গ্রাম হাই মাদ্রাসা দলের অধিনায়কের হাতে নগদ ১৫ হাজার টাকা ও ট্রফি এবং বিজেতা, পূর্বস্থলী নিমার তরুণ সংঘ অধিনায়কের হাতে নগদ ১০ হাজার টাকা ও ট্রফি তুলে দেওয়া হয় উদ্যোক্তাদের পক্ষ থেকে।

পাশাপাশি বেস্ট ব্যাটসম্যান, বেস্ট বোলার, ম্যান অফ দা সিরিজ ও ম্যান অফ দা টুর্নামেন্ট খেলোয়ারদের পুরস্কৃত করা হয়েছে। আয়োজকদের পক্ষে উপস্থিত ছিলেন সাইফুদ্দিন বড়া, আমির সাবানি মণ্ডল , জামনা গ্রাম পঞ্চায়েতের প্রধান সুস্মিতা সেনগুপ্ত, তোতা মন্ডল, মন্তেশ্বর থানার ভার প্রাপ্ত আধিকারিক কুনাল বিশ্বাস, মন্তেশ্বর পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি সেখ আহমাদ হোসেন, সহ আরো অনেকে।

Related posts

“নিজের বুথ নিজে জেতান” পূর্বস্থলীতে বার্তা দিলেন মন্ত্রী স্বপন দেবনাথ

E Zero Point

পুরভোটের কারণে পিছিয়ে গেল কলকাতা বইমেলা

E Zero Point

মেমারিতে বাস ও ৪০৭ গাড়ির ধাক্কায়, নিহত বাস চালক

E Zero Point

মতামত দিন