28/03/2024 : 11:00 PM
আমার দেশ

সীমান্তরক্ষী বাহিনী ০১ বাংলাদেশী ও ০২ জন ভারতীয় নাগরিককে গ্রেফতার করেছে

জিরো পয়েন্ট নিউজ৩ ডিসেম্বর ২০২২:


বর্ডার সিকিউরিটি ফোর্স (বিএসএফ) ভারত-বাংলাদেশ সীমান্তে সজাগভাবে মোতায়েন করা হয়েছে যাতে দেশবিরোধী উপাদানের যেকোনো চোরাচালান ও অনুপ্রবেশের প্রচেষ্টা ব্যর্থ হয়। এই পর্বে, 02/03 ডিসেম্বর 2022 রাতে গোপন তথ্যের ভিত্তিতে কাজ করে, উত্তরের জলপাইগুড়ি সেক্টরের অধীনে পশ্চিমবঙ্গের কোচবিহার জেলার ভারত-বাংলাদেশ সীমান্তে 06 ব্যাটালিয়ন বিএসএফ-এর বিওপি ভিমার সীমান্তরক্ষীরা। বেঙ্গল ফ্রন্টিয়ার, তিনবিঘা করিডোর ধ্বংস করে।মেখলিগঞ্জ অভিমুখে যাওয়ার সময় কুচলিবাড়ির সাধারণ এলাকায় ০১ বাংলাদেশীসহ ০২ জন ভারতীয় নাগরিককে আটক করে। ভারতীয় নাগরিকরা গ্রেফতারকৃত বাংলাদেশীকে তাদের সাথে ভক্তি নগর জলপাইগুড়িতে নিয়ে যাচ্ছিল এবং তার জীবিকার জন্য কিছু ব্যবসার ব্যবস্থা করতে যাচ্ছিল। গ্রেফতারকৃতদের বিস্তারিত বিবরণ নিম্নরূপ:-

1. সঞ্জয় সরকার (29)
পুত্র- লেঃ অজিত সরকার
গ্রাম- কোনাখোলা
পিএস- কিরানীগঞ্জ
জেলা- ঢাকা বাংলাদেশ

2)। সম্রাট মন্ডল (২৮)
ছেলে- সঞ্জয় মন্ডল
গ্রাম+PO- নেতাজি কলোনি দেবগাঁও
পিএস- ভক্তিনগর
জেলা-জলপাইগুড়ি

3)। শিপ্রা মন্ডল (46)
সি/ও- সঞ্জয় মন্ডল
গ্রাম+PO- নেতাজি কলোনি দেবগাঁও
পিএস- ভক্তিনগর
জেলা-জলপাইগুড়ি।

আটক বাংলাদেশিকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে বাংলাদেশ থেকে অবৈধভাবে দহগ্রাম-আঙ্গরপোতা ছিটমহলের বেড়িবাঁধ এলাকা দিয়ে ভারতে প্রবেশ করে কাজ করতে শিলিগুড়ি যাচ্ছিল। আটক বাংলাদেশি ও ভারতীয় নাগরিকদের পিএস কুচলিবাড়ির কাছে হস্তান্তর করা হচ্ছে।

উপরোক্ত ছাড়াও, বর্ডার সিকিউরিটি ফোর্স, উত্তরবঙ্গ সীমান্তের জলপাইগুড়ি সেক্টর হেডকোয়ার্টার, তাদের নিজ নিজ সীমান্ত এলাকায় চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করে, চোরাচালান বিরোধী ঘৃণ্য পরিকল্পনা নস্যাৎ করতে ক্রমাগত সাফল্য অর্জন করছে। জাতীয় উপাদান।

Related posts

দেশে এবার বিশ্বমানের প্রিমিয়াম গ্রেড পেট্রোল

E Zero Point

এখন কেমন আছেন ‘ভারতের কোকিল কন্ঠী’?

E Zero Point

নববর্ষের প্রথমদিন থেকেই ফাস্টট্যাগ ব্যবস্থা কার্যকর

E Zero Point

মতামত দিন