01/02/2023 : 1:01 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমান

বিজেপি বিধায়িকা আটকে দিলেন গোরু বোঝাই গাড়ি, বর্ধমানে রাজনৈতিক চাঞ্চল্য

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক, বর্ধমান, ২১ ডিসেম্বর ২০২২:


একদিকে জেলে বসে আছে গরু পাচারের অভিযোগে তৃণমূলের নেতা অনুব্রত মন্ডল অন্যদিকে বিজেপি বিধায়িকা বর্ধমানে আটকে দিলেন গোরু বোঝাই গাড়ি। মঙ্গলবার পুরুলিয়া থেকে পূর্ব বর্ধমানের কুসুমগ্রাম নিয়ে যাবার পথে ৯টি গোরু বোঝাই একটি গাড়ি কে বর্ধমানের বেচারহাটের কাছে ১৯নম্বর জাতীয় সড়কের উপর আটকে দিলেন আসানসোল দক্ষিণের বিধায়ক তথা বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক অগ্নিমিত্রা পল। এই ঘটনায় মঙ্গলবার দুপুরে ব্যাপক আলোড়ন ছড়াল বর্ধমানে।

। বিজেপি সূত্রে জানা গেছে, এদিন সকালে আসানসোল থেকে কলকাতার উদ্দেশ্যে যাচ্ছিলেন বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পল। সেইসময় বর্ধমানের বেচারহাট এলাকায় জাতীয় সড়কের উপরে একটি ছোট হাতি গাড়ির পিছনে অমানবিক ভাবে মোটা রশা দিয়ে দুটি গরুকে বেঁধে ঝুলিয়ে নিয়ে যেতে দেখেন পিছনেই থাকা বিধায়ক।

অগ্নিমিত্রা পাল অভিযোগ করে বলেন, যাবার পথে রাস্তায় অমানবিকভাবে গরু বোঝাই ওই গাড়িটিকে দেখে তার খুব খারাপ লাগে। পা মুড়ে, হাটু ভেঙে প্রাণীগুলিকে নিয়ে আসা হচ্ছিল। তাদের গা দিয়ে রক্ত পরছিল। গাড়িটি আটকে বর্ধমান থানায় ফোন করলেও আই সি ফোন ধরেন নি বলে অভিযোগ করেন তিনি। এরপর তিনি ওই গাড়ি আটকান।

অগ্নিমিত্রা দেবীর অভিযোগ, এদের কোনো পারমিট নেই। গরু নিয়ে যাবার কোনো লাইসেন্স নেই।এরা পুরুলিয়া আর বাঁকুড়ায় পুলিশকে টাকা দিয়েছে। এভাবেই পুলিশকে টাকা দিয়ে চলছে গরু পাচার। এই গরুগুলিকে কুসুমগ্রাম নিয়ে যাওয়া হচ্ছিল গরুগুলিকে।

পরে বর্ধমান থানার পুলিশ ঘটনাস্থলে এসে তিনজনকে আটক করে। পূর্ব বর্ধমান জেলা পুলিশ সুপার কামনাশীষ সেন জানিয়েছেন, গরুগুলি পাচার করা হচ্ছিল কিনা তা খতিয়ে দেখে তারপরই জানা যাবে। আপাতত ধৃতদের আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

 

Related posts

মহিলা ভলিবল প্রতিযোগিতা বড়শুলে

E Zero Point

নিউটাউনে রাতের শহরে নাবালিকাকে গণধর্ষণের অভিযোগে গ্রেপ্তার চার

E Zero Point

রাস্তা তৈরিকে কেন্দ্র করে বচসা, জখম বেশ কয়েকজন

E Zero Point

মতামত দিন