01/02/2023 : 1:31 AM
আমার বাংলা

বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা শিবির সাদিপুরে

জিরো পয়েন্ট নিউজ – সুজিত দত্ত, বর্ধমান, ২১ ডিসেম্বর ২০২২:


গ্রামের মানুষের কথা ভেবে বিনামূল্যে একটি স্বাস্থ্য পরীক্ষা শিবিরের আয়োজন করল পূর্ব বর্ধমানের জামালপুর ব্লকের সাদিপুর অ্যাথেলেটিক ক্লাব। মঙ্গলবার সাদিপুর হাই স্কুলে আয়োজিত ওই স্বাস্থ্য পরীক্ষা শিবিরে স্বাস্থ্য পরীক্ষার জন্য ভীড় করেন এলাকার মানুষ। বর্ধমানের ‘শরন্যা’ হাসপাতালের পক্ষ থেকে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা এসে করেন।

সাদিপুর অ্যাথেলেটিক ক্লাবের সভাপতি সমরেন্দ্র মোহন মিত্র ও সম্পাদক মলয় সিংহ রায় জানিয়েছেন, ক্লাবের স্বাস্থ্য পরীক্ষা দিন যত যাচ্ছে জটিল হচ্ছে মানুষের জীবন যাত্রা। নিয়মিত শরীরচর্চার অভ্যাসও হারিয়ে যেতে বসেছে কর্মব্যস্ততার যুগে। ফলে মানুষের শরীরে বাসা বাঁধছে বিভিন্ন রোগ জীবানু। তার উপর চিকিৎসকদের ফিজ বেড়েছে আকাশ ছোঁওয়া।

তাই গ্রামের সকল স্তরের মানুষের কথা ভেবে মঙ্গলবার একটি স্বাস্থ্য শিবিরের আয়োজন করা হল সাদিপুর অ্যাথিলেটিক ক্লাবের উদ্যোগে। শুধু সাদিপুরই নয়, পার্শ্ববর্তী গ্রামের মানুষও ওই স্বাস্থ্য পরীক্ষা শিবিরে অংশগ্রহন করেন।

এদিন চক্ষু ও দন্ত বিভাগের চিকিৎসার পাশাপাশি ফিজিওথেরাপি এবং মেডিসিন বিভাগও ছিল ওই স্বাস্থ্য শিবিরে। গ্রামের ক্লাবের এই উদ্যোগে স্বাভাবিকভাবেই খুশি এলাকার বাদিন্দারা।

Related posts

গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু

E Zero Point

নাড়া পোড়ানোর সমস্যা চলছেই – প্রশাসন কোন অজানা কারণে নিশ্চুপ?

E Zero Point

আম গবেষণা কেন্দ্র পরিদর্শনে জে পি নাড্ডা

E Zero Point

মতামত দিন