31/01/2023 : 1:16 PM
কৃষ্টিট্রেন্ডিং নিউজবিনোদন

কোথায় কী? আমাদপুরে সারা বাংলা ছোট নাটক ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

জিরো পয়েন্ট নিউজ১০ জানুয়ারী ২০২৩:


প্রসিদ্ধ নাট্যব্যক্তিত্ব শাঁওলী মিত্র বলেছেন, “নাট্য ক্রিয়া এক শিল্প কর্ম যা মানুষকে উন্নীত করে। সমাজকে সচেতন করে। চিন্তাশীল করে।” সেই মন্ত্রে দীক্ষিত হয়ে ২১ বছর আগে পূর্ব বর্ধমান জেলার মেমারি ১ ব্লকের অন্তর্গত আমাদপুর অঞ্চলে পথ চলা শুরু করেছিল “সম্প্রীতি”-র সদস্যরা।

এবছরও আমাদপুর এলাকার সমস্ত মানুষের সহযোগিতায় আয়োজিত হতে চলেছে সারা বাংলা ছোট নাটক ও সাংস্কৃতিক প্রতিযোগিতা। সংস্থা সূত্রে জানা যায় যে, আগামী ১৩, ১৪ ও ১৫ জানুয়ারী আমাদপুর উচ্চ বিদ্যালয়ে তিন দিন ব্যাপী বিভিন্ন নাটক ও সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

আগামী ১৩ জানুয়ারী সকালে প্রভাত ফেরীর পর বৈকাল ৩ ঘটিকায় সারা বাংলা ছোট নাটক ও সাংস্কৃতিক প্রতিযোগিতার শুভ উদ্বোধন করবেন মেমারি বিধানসভার বিধায়ক মধুসূদন ভট্টাচার্য্য ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নাট্যব্যক্তিত্ব রমাপতি হাজরা।


এছাড়াও রক্তদান শিবির, আবৃত্তি, সঙ্গীত প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। নাটক প্রতিযোগিতায় ১০টি দল অংশগ্রহণ করবে বলে জানা গেছে।


জিরো পয়েন্ট ওয়েব পোর্টালের মাধ্যমে আপনার সংস্থার বিভিন্ন অনুষ্ঠানের আগাম সংবাদ প্রকাশ করুন “কোথায় কী” বিভগে। এছাড়াও আপনার অনুষ্ঠানের মিডিয়া পার্টনার হিসেবে জিরো পয়েন্ট -এর সাথে যোগাযোগ করুন। কথা ও ওয়াটস্অ্যাপ 7797331771


 

Related posts

কর্মখালি: ৪,১৮২টি শূন্যপদ ONGC-তে – সত্ত্বর আবেদন করুন

E Zero Point

২৮তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে আসছেন অমিতাভ বচ্চন ও শাহরুখ খান

E Zero Point

উত্তরবঙ্গে রবীন্দ্র নজরুল মুখী উৎসব

E Zero Point

মতামত দিন