28/04/2024 : 6:26 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমান

গ্রামীণ জোনের পুলিশ কর্মীদের মধ্যে ব্যাডমিন্টন টুর্নামেন্ট

জিরো পয়েন্ট নিউজ, বিশেষ সংবাদাতা, ১৫ মার্চ ২০২৩:


বর্তমান সময়ে পুলিশ শুধু অপরাধ দমনই করে না পুলিশ বিভিন্ন সামাজিক কার্যক্রমে যুক্ত হওয়ার সাথে সাথে পুলিশের সাথে যুক্ত সংশ্লিষ্ট সকলকে সঙ্গে নিয়ে এক বৃহৎ পরিবারে পরিণত হয়েছে। তাই প্রশাসনিক কাজের বাইরে একটু রিফ্রেসমেন্টের জন্য এগিয়ে এলো জেলার অন্যান্য থানার মতো কেতুগ্রাম থানাও।


পূর্ব বর্ধমান জেলা পুলিশের আয়োজিত গ্রামীণ জোনের পুলিশ কর্মীদের মধ্যে দুটি ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন করা হয়েছিলো। একটি টুর্নামেন্ট সমস্ত ইউনিট ইনচার্জ ও একজন অফিসার নিয়ে ১৬ টি দল ও অন্য টুর্নামেন্টে সিভিক ভলেন্টিয়ার্স ও ফোর্স মিলে ১৬ টি দল অংগ্রহণ করে।
কেতুগ্রাম থানার অফিসার দলে ছিলেন আই সি সুমন চ্যাটার্জী ও সাব ইন্সপেক্টর দীপঙ্কর ঘোষ প্রতিনিধিত্ব করেন এবং ফাইনালে আইসি পূর্বস্থলী ও তাঁর দলকে পরাস্ত করে টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হয়।
অপরদিকে কেতুগ্রাম থানার সিভিক ভলেন্টিয়ার্স দলের প্রতিনিধিত্ব করে সিভিক সুকান্ত দত্ত ও সিভিক মানস কর্মকার ফাইনালে কাটোয়া ই এফ. লাইনকে হারিয়ে টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হয়। আইসি সুমন চ্যাটার্জী টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচত হন। অপরদিকে সুকান্ত দত্ত টুর্নামেন্টের সেরা খেলোয়াড় ও ফাইনালে ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচত হয়।
উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার কামনাশীষ সেন, আই পি এস অতিরিক্ত পুলিশ সুপার (গ্রামীণ) ধ্রুব দাস, কাটোয়া মহকুমা পুলিশ আধিকারিক কৌশিক বসাক, কালনা মহকুমা পুলিশ আধিকারিক সপ্তর্ষি ভট্টাচার্য্য, গ্রামীণ জোনের সমস্ত থানার আধিকারিক ও অন্যান্য পুলিশ কর্মীরা।
তথ্য ও ছবি- কেতুগ্রাম পুলিশ ফেসবুক পেজ

Related posts

২০০ বছরের পুরনো কালী পূজা পশ্চিম বর্ধমানে

E Zero Point

শূন্য থেকে বারো বছরের শিশুর মায়েদের ভ্যাকসিনেশন প্রক্রিয়া সম্পূর্ণ সগড়াই গ্রাম পঞ্চায়েতে

E Zero Point

সাগরদ্বীপের অসহায় মানুষের পাশে রঙিন পথ

E Zero Point

মতামত দিন