19/04/2024 : 12:29 PM
জীবন শৈলীধর্ম -আধ্যাত্মিকতা

কেমন যাবে সপ্তাহের প্রথম দিন, জেনে নিন

দৈনিক রাশিফল ২০ মার্চ ২০২৩ সোমবার

মেষরাশি

আজকে আপনি আপনার সব সম্পর্ক ও আত্মীয়দের থেকে দূরে গিয়ে এমন জায়গায় সময় কাটাতে পছন্দ করবেন যেখানে আপনি শান্তি প্রাপ্তি করেন। কর্মক্ষেত্রে আজ জিনিষগুলি আপনার পক্ষে থাকবে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 8

বৃষরাশি

কোনো কাজ ছেড়ে আপনি আজকে আপনার কোনো মন পছন্দ কাজ করার কথা ভাববেন কিন্তু অতিরিক্ত কাজ থাকার কারণে আপনি সেটা করতে পারবেন না। আপনি আপনার স্ত্রীর জন্য আজ অসুবিধা বোধ করতে পারেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 7

মিথুনরাশি

সফর করার পক্ষে দিনটি ভালো নয়। আপনার জীবন সঙ্গী অভ্যন্তরীণ সৌন্দর্য আজ ধীরে ধীরে নির্গত হবে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 5

 

কর্কটরাশি

আজ মানুষরা প্রশংসাসূচক মন্তব্য করবেন- যা আপনি সর্বদাই শুনতে চেয়েছেন। আজ, আপনার স্ত্রীর কাছে আপনার নিরপরাধ কাজ আপনার দিনটিকে অবিশ্বাস্য করতে পারে!

আপনার ভাগ্যবান সংখ্যা: 9

সিংহরাশি

আপনাকে ফাঁকা সময়ের সঠিক ব্যবহার করা শিখতেই হবে নয়তো জীবনে আপনি সবার পেছনে থেকে যাবেন। আপনার স্ত্রীর শরীর একটু খারাপ হতে পারে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 7

কন্যারাশি

আপনার সাহায্যের দিকে যারা তাকিয়ে থাকে তাদের আপনি অঙ্গীকার করতে পারবেন। আপনার সাথে আপনার স্ত্রীর একটি বড় খরচের জন্য একটি মনমালিন্য হতে পারে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 5

তুলারাশি

পরনিন্দা এবং কুৎসা থেকে দূরে থাকুন। একটি কৌতুককর আলোচনার সময় একটি পুরানো সমস্যা উঠে আসতে পারে, যা ঘটনাচক্রে একটি তর্কে পরিবর্তিত হবে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 8

বৃশ্চিকরাশি

আজকে আপনি আপনার কোনো কাছের আত্বিয়ের বাড়ি সময় কাটাতে যেতে পারেন এরই মধ্যে আপনার উনার কোনো কথা খারাপ লাগতে পারে আর আপনি সময়ের আগেই সেখান থেকে বেরিয়ে চলে আসতে পারেন। আপনার স্ত্রীর আচরণ আজ আপনার পেশাদারী সম্পর্ক ব্যহত করতে পারে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 1

ধনুরাশি

এমন করে আপনি নিজেদের মধ্যে ভালোবাসা বাড়িয়ে তুলবেন। আজ আপনি বা আপনার স্ত্রী বিছানায় আহত হতে পারেন, তাই উভয় উভয়ের প্রতি কোমল হন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 7

মকররাশি

আজকে আপনি আপনার জীবন সঙ্গীর সাথে সময় কাটাবেন কিন্তু পুরোনো কথা সামনে আসার কারণে আপনাদের দুজনের মধ্যে ঝগড়া হতে পারে। আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে আজ সত্যিই চমৎকার দেখাচ্ছে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 7

কুম্ভরাশি

বাণিজ্যিক উদ্দেশ্যে গৃহীত ভ্রমণ লম্বা দৌড়ে লাভদায়ক প্রমাণিত হবে। আপনার স্ত্রী আজ বেশ রোমান্টিক মনে হচ্ছে

আপনার ভাগ্যবান সংখ্যা: 4

মীনরাশি

প্রাণোচ্ছল হাসিপূর্ণ একটি দিন যেখানে বেশির ভাগ জিনিসই আপনার ইচ্ছা অনুসারে এগোবে। আপনার কাজ কর্মক্ষেত্রে প্রশংসা কুড়োবে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 2


আপনার প্রতিটি দিন কেমন যাবে সে সম্পর্কে জানতে চোখ রাখুন জিরো পয়েন্ট-এর দৈনিক রাশিফলে। দৈনন্দিন বিভিন্ন ধরণের পোস্টের আপডেট পেতে যুক্ত থাকুন আমাদের সঙ্গে।

দৈনিক রাশিফল সহযোগিতায়ঃ জ্যোতিষ কৃষ্ণেন্দু ভট্টাচার্য্য

 

Related posts

রবিবারঃ কী বলছে আপনার রাশি ? চলুন জেনে নেওয়া যাক

E Zero Point

রান্নাঘরঃ চিকেন স্ট্যু

E Zero Point

রান্নাঘরঃ ক্ষীরমোহন

E Zero Point

মতামত দিন