21/05/2024 : 3:10 PM
জীবন শৈলীধর্ম -আধ্যাত্মিকতা

দৈনিক রাশিফল ২৮ মার্চ ২০২৩ মঙ্গলবার

মেষরাশি

আজকে আপনি ব্যাস্ত রুটিং এর মাজখানেউ নিজের জন্য সময় বার করতে সক্ষম হবেন আর এই খালি সময়ে নিজের পরিবারের লোকজনের সাথে কথোপকথন করতে পারেন। আপনার স্ত্রী আজ আপনাকে খুশি করার জন্য সমস্তরকম প্রচেষ্টা করবে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 9

বৃষরাশি

আপনার আর্কষণীয় বন্ধুত্বসুলভ ব্যক্তিত্ব হৃদয় জয় করে নেয়। আপনি আপনার স্ত্রীর থেকে বিশেষ মনোযোগ পেতে পারেন বলে মনে হচ্ছে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 8

মিথুনরাশি

আজকে আপনি আপনার সব সম্পর্ক ও আত্মীয়দের থেকে দূরে গিয়ে এমন জায়গায় সময় কাটাতে পছন্দ করবেন যেখানে আপনি শান্তি প্রাপ্তি করেন। আপনার চারপাশের মানুষেরা এমন কিছু করবেন যাতে আবার আপনার জীবন সঙ্গী আপনার প্রেমে পড়ে যায়।

আপনার ভাগ্যবান সংখ্যা: 6

কর্কটরাশি

খালি সময়ে আজকে আপনি কোনো খেলা খেলতে পারেন বা জিম যেতে পারেন। এই দিনটিকে আপনার জীবনের বসন্তকাল বলে মনে হবে। শুধুমাত্র আপনি এবং আপনার অর্ধাঙ্গীনী।

আপনার ভাগ্যবান সংখ্যা: 1

সিংহরাশি

সহায়ক গ্রহগুলি আপনাকে আজ সন্তুষ্ট বোধ করার প্রচুর কারণ এনে দেবে। আজ আত্মীয় আপনাদের বৈবাহিক সুখের ক্ষতির কারণ হতে পারেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 8

কন্যারাশি

আজ আপনি ভালো ধারণায় পূর্ণ থাকবেন এবং আপনার পছন্দের ক্রিয়াকলাপ আপনাকে প্রত্যাশা বহির্ভূত লাভ এনে দেবে। আপনার পিতামাতা আপনার স্ত্রীকে আশীর্বাদ করতে পারে যা আজ সত্যিই বিস্ময়কর কিছু হবে, এবং যা শেষ পর্যন্ত আপনার বিবাহিত জীবনকে উন্নত করবে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 7

তুলারাশি

খেলাধুলা অবশ্যই জীবনের একটা দরকারি ভাগ কিন্তূ খেলাধুলাতে নিজেকে এতটাও ব্যাস্ত করে ফেলবেন না যে আপনার পড়াশুনা দুর্বল হয়ে পরে। যদি আপনি আপনার স্ত্রীর ভালবাসার জন্য ক্ষুধিত থাকেন তাহলে এই দিনটি আপনার জন্য মঙ্গলময় হবে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 9

বৃশ্চিকরাশি

আজকে আপনি আপনার ঘরের ছোট সদস্যের সাথে গল্প করে ফাঁকা সময়ের সঠিক ব্যবহার করতে পারেন। আপনার স্ত্রীর জরুরী কাজের জন্য আপনার দিনের পরিকল্পনা বিঘ্নিত হতে পারে, কিন্তু অবশেষে আপনি উপলদ্ধি করবেন যে এটা ভালোর জন্যই হয়েছে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 2

ধনুরাশি

আপনার স্ত্রীর একটি কাজে আপনি অসুবিধা বোধ করতে পারেন। কিন্তু পরে আপনি উপলদ্ধি করবেন এটা ভালোর জন্যই ঘটেছিল।

আপনার ভাগ্যবান সংখ্যা: 8

মকররাশি

সামাজিক তথা ধর্মীয় অনুষ্ঠানের জন্য শ্রেষ্ঠ দিন। আজ আপনার স্ত্রীর সাথে একটি মারাত্মক তর্ক বিতর্ক হতে পারে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 8

কুম্ভরাশি

যদি আপনি সমাজের থেকে দূরে সরে থাকেন তাহলে প্রয়োজনের সময়ে আপনার সাথে কেউ থাকবেনা। দিনটি আপনার নিয়মিত বৈবাহিক জীবনে স্বতন্ত্র হতে পারে, আজ সত্যিই আপনি অসাধারণ কিছু অভিজ্ঞতা লাভ করবেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 6

মীনরাশি

ফাঁকা সময়ে আজকে আপনি কিছু সৃজনী করতে পারেন। আপনার জীবনের ভালবাসায়, আপনার স্ত্রী আজ আপনাকে একটা চমৎকার সারপ্রাইজ দিতে পারে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 3

আপনার প্রতিটি দিন কেমন যাবে সে সম্পর্কে জানতে চোখ রাখুন জিরো পয়েন্ট-এর দৈনিক রাশিফলে। দৈনন্দিন বিভিন্ন ধরণের পোস্টের আপডেট পেতে যুক্ত থাকুন আমাদের সঙ্গে।

দৈনিক রাশিফল সহযোগিতায়ঃ জ্যোতিষ কৃষ্ণেন্দু ভট্টাচার্য্য

 

Related posts

স্ট্রোক কি বাথরুমে স্নানের সময় বেশি হয়?

E Zero Point

কেমন যাবে আজ? জেনে নিন দৈনিক রাশিফলে

E Zero Point

জেনে নিন বৃহস্পতিবারের রাশিফল

E Zero Point

মতামত দিন