28/04/2024 : 7:24 AM
জীবন শৈলীধর্ম -আধ্যাত্মিকতা

মাসের প্রথম দিন কেমন যাবে? জেনে নিন আপনার রাশিফল

দৈনিক রাশিফল ১ এপ্রিল ২০২৩ শনিবার


মেষরাশি

আজ আপনার সঙ্গী একটি অবিশ্বাস্য ভাল মেজাজে থাকবে, এটিকে আপনার বিবাহিত জীবনের সেরা দিন করতে আপনার প্রয়োজনে তাকে তার সাহায্য করুন। আজকে আপনি বাচ্ছাদের সাথে বাচ্ছাদের মতনি ব্যবহার করবেন যে কারণে আপনার বাছা সারাদিন আপনাকে জড়িয়ে ধরে থাকবে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 7


বৃষরাশি

এটা আপনার স্ত্রীর সঙ্গে আপনার চমৎকার দিন হবে। আপনার প্রিয়জনের যত্ন নেওয়া ভাল, তবে তাদের যত্ন নেওয়ার পরে আপনার স্বাস্থ্যের তদারকি করবেন না।

আপনার ভাগ্যবান সংখ্যা: 7


মিথুনরাশি

কোনো গাছের ছায়াতে বসে আজকে আপনি শান্তি পাবেন।জীবন কে আজকে আপনি কাছে থেকে বুঝতে পারবেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 5


কর্কটরাশি

আপনি যখন স্বাভাবিকের তুলনায় আপনার পরিবারের সাথে কিছুটা বেশি সময় ব্যয় করেন তখন সর্বদা কিছুটা ঘর্ষণ হওয়ার সম্ভাবনা থাকে। আজ এই ঘর্ষণ এড়ানোর চেষ্টা করুন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 8


সিংহরাশি

আপনার স্ত্রী আজ তার বন্ধুর সাথে খুব বেশী ব্যস্ত হতে পারেন, যা আপনাকে হতাশ করতে পারে। আজকের সাথে তার সাথে দেখা করার চেয়ে নিজের ভালবাসা মিস করা ভাল, কারণ বৈঠকটি শেষ পর্যায়ে আসতে পারে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 7


কন্যারাশি

আজ, আপনি আবার আপনার স্ত্রীর প্রেমে পড়বেন। জীবনে সরলতা তখনি থাকে যখন আপনার ব্যাবহারে সরলতা থাকে। আপনার ব্যাবহারে সরলতা নিয়ে আসা দরকার।

আপনার ভাগ্যবান সংখ্যা: 5


তুলারাশি

জীবনে সরলতা তখনি থাকে যখন আপনার ব্যাবহারে সরলতা থাকে। আপনার ব্যাবহারে সরলতা নিয়ে আসা দরকার।

আপনার ভাগ্যবান সংখ্যা: 7


বৃশ্চিকরাশি

শুধুমাত্র একটু প্রচেষ্টার সঙ্গে, দিনটি আপনার বিবাহিত জীবনের সেরা দিন হতে পারে। সাফল্যের জন্য শিষ্য হওয়া আবশ্যক; আপনি আপনার ঘরে স্টাফগুলি গুছিয়ে এই পুণ্যটির চাষ শুরু করতে পারেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 9


ধনুরাশি

কর্মক্ষেত্রে আজ জিনিষগুলি আপনার পক্ষে থাকবে। ছুটির দিনে আড়ম্বরপূর্ণ মাল্টিপ্লেক্সে ভাল সিনেমা দেখার চেয়ে ভাল আর কী হতে পারে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 6


মকররাশি

দিনটি আপনার বিবাহিত জীবনের শ্রেষ্ঠ দিনগুলির অন্যতম হতে পারে। ছুটির দিনে আড়ম্বরপূর্ণ মাল্টিপ্লেক্সে ভাল সিনেমা দেখার চেয়ে ভাল আর কী হতে পারে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 6


কুম্ভরাশি

আপনার মনে হতে পারে যে আপনি দিনের বেশিরভাগ সময় নষ্ট করেছেন। সুতরাং, আপনার দিনকে আরও উত্পাদনশীল উপায়ে পরিকল্পনা করা ভাল।

আপনার ভাগ্যবান সংখ্যা: 4


মীনরাশি

ফাঁকা সময়ে আজকে আপনি কিছু সৃজনী করতে পারেন। আপনার জীবনের ভালবাসায়, আপনার স্ত্রী আজ আপনাকে একটা চমৎকার সারপ্রাইজ দিতে পারে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 3

আপনার প্রতিটি দিন কেমন যাবে সে সম্পর্কে জানতে চোখ রাখুন জিরো পয়েন্ট-এর দৈনিক রাশিফলে। দৈনন্দিন বিভিন্ন ধরণের পোস্টের আপডেট পেতে যুক্ত থাকুন আমাদের সঙ্গে।

দৈনিক রাশিফল সহযোগিতায়ঃ জ্যোতিষ কৃষ্ণেন্দু ভট্টাচার্য্য

 

Related posts

জেনে নিন রবিবারের রাশিফল

E Zero Point

আপনার আজকের দিন কেমন যাবে? জেনে নিন মঙ্গলবারের রাশিফল

E Zero Point

RAMADAN2023: দেখে নিন সাহরী ও ইফতারের সময়সূচী

E Zero Point

মতামত দিন