01/05/2024 : 7:15 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

মেমারিতে পথ দুর্ঘটনায় মৃত সাইকেল আরোহী

জিরো পয়েন্ট নিউজ – নূর আহামেদ, মেমারি, ২২ এপ্রিল ২০২৪ :


মেমারিতে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক সাইকেল আরোহী। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমান জেলার মেমারি থানার অন্তর্গত ছিনুই ও বিনয়পল্লীর মাঝে। জি টি রোডে সকাল ১০ টা নাগাদ রসুলপুরের দিক থেকে আসা একটি লড়ির ধাক্কায় মৃত্যু হয় সাইকেল আরোহীর। মৃতের নাম বাদল সরকার বয়স আনুমানিক ৫৪ বছর। বাড়ি ছিনুই এলাকায়।

প্রত্যক্ষদর্শীর কাছ থেকে জানা যায় মৃত বাদল সরকার রসুলপুর থেকে বাজার করে সাইকেলে করে বাড়ি ফিরছিলেন। সেই সময় দ্রুতগতি সম্পন্ন একটি লড়ি পিছন থেকে এসে সাইকেল আরোহীকে ধাক্কা মেরে চলে যায়। তৎক্ষনাৎ এলাকাবাসীরা বাদলবাবুকে উদ্ধার করে মেমারি গ্রামীন হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়। কর্তব্যরত ডাক্তার গুরুতরভাবে আহত বাদল সরকারকে পরীক্ষা করার পর মৃত ঘোষণা করে।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় মেমারি থানার পুলিশ। সরেজমিনে প্রত্যক্ষদর্শীদের জিজ্ঞাসাবাদ করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। দেহটি ময়না তদন্তের জন্য বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মর্মান্তিক এই দুর্ঘটনায় মৃত বাদল সরকারের পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। এলাকাবাসীর দাবি জি টি রোডে বেপরোয়াভাবে যে ভাবে লড়ি, ডাম্পার সহ বিভিন্ন চারচাকার যানবাহন যাতায়ত করে, তাতে করে সাধারণ পথচারী, সাইকেল আরোহীদের প্রাণ হাতে নিয়ে রাস্তায় বেরোতে হয়। জনবহুল এলাকায় জি টি রোডে দ্রুতগতি সম্পন্ন যান চলাচলের জন্য প্রশাসনিক হস্তক্ষেপ প্রয়োজন।

Related posts

বর্ষার আগেই আউসগ্রামে রাস্তা বেহাল

E Zero Point

বামেদের বেসরকারিকরনের প্রতিবাদ মন্তেশ্বরে

E Zero Point

ফাস্ট জানুয়ারিতেও ওরা মাঠে যায়

E Zero Point

মতামত দিন