20/06/2024 : 10:32 AM
বিনোদন

টাকা নয়, অভিনেতা চাই – স্টারউইজ সিনেমাওয়ালার নতুন শাখা উদ্বোধন বড়শুলে

জিরো পয়েন্ট নিউজ আনোয়ার আলি শেখ সামিন, বড়শুল, ৩১ মে ২০২৪ :


আমাদের দেশে অভিনয় এখন একটি নির্ভরযোগ্য পেশা। টেলিভিশন, চলচ্চিত্র, বিজ্ঞাপন, মানসম্মত বিভিন্ন ইউটিউব চ্যানেলের সাথে হাল আমলে ওটিটির মতো নতুন মিডিয়াম যুক্ত হয়েছে। দিন দিন বাড়ছে কাজের পরিমাণ। সে কারণেই অভিনয় করার সুযোগ এখন আরো বেশি ব্যপকভাবে প্রসারিত।

আগে যেমন অভিনয় শেখার জন্য ছুটে যেতে হতো কলকাতা, মুম্বই, দিল্লী কিংবা চেন্নাই। যাদের আর্থিক অবস্থা ভালো ছিলো তারা অভিনয় শেখার সুযোগ পেলেও গ্রামগঞ্জের প্রতিভারা আর্থিক অক্ষমতার কারণে পিছিয়ে পড়তো। কিন্তু বর্তমানে সময় বদলেছে, কাজ করার, কাজ শেখার পদ্ধতিতে আমূল পরিবর্তন এসেছে।

টাকা নয়, অভিনেতা চাই – এই মোটো কে সামনে রেখে স্টারউইজ সিনেমাওয়ালা এন্টারটেন্টমেন্ট অ্যাক্টিং অ্যান্ড মডেলিং অ্যাকাডেমির নতুন শাখার উদ্বোধনকে কেন্দ্রে করে এক বিচিত্রানুষ্ঠানের আয়োজিত হল পূর্ব বর্ধমান জেলার বড়শুল সিডিপি হাইস্কুল মাঠে। বৃহস্পতিবার সন্ধ্যায় এই গ্রান্ড ইভেন্টে উপস্থিত ছিলেন বাংলা সিরিয়াল জগতের খ্যাতনামা অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্য্য। যিনি মা সিরিয়ালে ঝিলিক নামে পরিচিত। এছাড়াও মঞ্চ আলোকিত করে উপস্থিত হয়েছিলেন বিশিষ্ট অভিনেতা ভাস্কর চ্যাটার্জী ও অভিনেত্রী বুলবুলি পাঞ্জা।

এদিনের জমকালো ফুল এন্টারটেন্টমেন্ট অনুষ্ঠানে স্থানীয় বিধায়ক নিশিথ কুমার মালিক, রমেশচন্দ্র সরকার, বিশ্বজিৎ ঘটক, মিন্টু দেবনাথ, তারকনাথ রায়, রিয়াজ মহাসিন প্রমুখ বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

স্টারউইজ সিনেমাওয়ালা এন্টারটেন্টমেন্ট অ্যাক্টিং অ্যান্ড মডেলিং অ্যাকাডেমির ডিরেক্টর রাহুল মুখার্জী জিরো পয়েন্টের প্রতিনিধিকে জানান, .আমাদের মূল লক্ষ্য টাকা নয়, অভিনেতা চাই। আমরা জানি টাকা দিয়ে হয়ত অনেক বড় কিছু করা যায় কিন্তু যাদের কাজে টাকা নেই, আর্থিকভাবে দুর্বল শ্রেণীর কিন্তু তাদের প্রতিভাকে সামনে নিয়ে আসায় আমাদের লক্ষ তাই বিনামূল্যে অ্যাক্টিং শেখানোর জন্য আমাদের অ্যাকাডেমি কাজ করে চলেছে।

সংস্থার পক্ষ থেকে কো-ডিরেক্টর কাজল মুখার্জী জানান, গ্রাম বাংলার মধ্যে লুকিয়ে থাকা প্রতিভাকে খুঁজে বার করায় স্টারউইজ সিনেমাওয়ালা এন্টারটেন্টমেন্ট অ্যাক্টিং অ্যান্ড মডেলিং অ্যাকাডেমির একমাত্র কাজ। কলকাতা, চুঁচড়া, শ্রীরামপুর, হাওড়া, নদীয়া, রানাঘাট, কল্যানী, কৃষ্ণনগর, বরামগর, বেলঘরিয়া, স্মৃতিমোড়, বর্ধমান, তমলুক, ঘাটাল, মালদা সহ রাজ্যের ১৬টি জায়গায় আমাদের শাখা রয়েছে। এছাড়াও স্টারউইজ সিনেমাওয়ালা এন্টারটেন্টমেন্ট অ্যাক্টিং অ্যান্ড মডেলিং অ্যাকাডেমির শাখা রাজ্য ছাড়িয়ে ওড়িশা, আসাম, ঝাড়খন্ড ও রাঁচিতেও খুব শীঘ্রই শুরু হবে।

স্টারউইজ সিনেমাওয়ালা এন্টারটেন্টমেন্ট অ্যাক্টিং অ্যান্ড মডেলিং অ্যাকাডেমির বর্ণাঢ্য এই সাংস্কৃতিক অনুষ্ঠানে বড়শুল সিডিপি হাইস্কুল মাঠে বিপুল সংখ্যক দর্শকের উপস্থিত ছিলেন। জি বাংলা খ্যাত ডান্সার বলরাম ও কুষের নৃত্যানুষ্ঠান উপস্থিত অতিথি, দর্শক, শ্রোতাদের মুগ্ধ করে।

Related posts

‘স্বপ্নছন্দম’ এর সাংস্কৃতিক অনুষ্ঠান

E Zero Point

সংগীতের নতুন O T T প্ল্যাটফর্ম”মাই সার্কেল ডট কম”

E Zero Point

পথ দুর্ঘটনায় ২২ বছরের অভিনেত্রীর মৃত্যু

E Zero Point

মতামত দিন