06/07/2024 : 9:15 PM
আমার বাংলা

দুষ্কৃতিকারীদের হাতে আক্রান্ত সিআরপিএফ

জিরো পয়েন্ট নিউজ, পূর্ব মেদিনীপুর, ৪ জুলাই ২০২৪ :


ভর সন্ধ্যায় দুষ্কৃতিকারীদের হাতে আক্রান্ত হল কেন্দ্রীয় নিরাপত্তা বাহিনী ( সিআরপিএফ)। সোমবার চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার মহিষাদলের ৪১ নং জাতীয় সড়কের কাপাসবেড়িয়া এলাকায়। এনিয়ে মহিষাদল থানায় মৌখিক অভিযোগ জানিয়েছেন সিআরপিএফ বলে জানাগেছে। সূত্রের খবর, সোমবার ভোর সন্ধ্যায় মহিষাদলে কাপাসবেরিয়া এলাকায় সাদা পোশাকে বেড়াতে যান সিআরপিএফ দুই কর্তা।

দীর্ঘদিন ধরে হোটেল তৈরি করে অবৈধ দেহ ব্যবসা চলছিল বলে অভিযোগ। এখানে সিআরপিএফে কর্তারা পৌঁছালে স্থানীয় দুষ্কৃতিকারীরা এসে বেধড়ক মারধর করে বলে অভিযোগ। শুধু তাই নয় মারধর করে ও ফোনে টাকা অন্যত্র স্থানান্তরিত করিয়ে নেয় বলে অভিযোগ। এরপর স্থানীয়রা চলে এলে সেখান থেকে চম্পট দেয় দুষ্কৃতিকারীরা। এনিয়ে স্থানীয় বাসিন্দারা বিক্ষোভ দেখায়। এনিয়ে মহিষাদল থানার ওসি নাড়ুগোপাল বিশ্বাসকে একাধিকবার ফোন করা হলে তিনি ফোন ধরেনি তাই কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

স্থানীয় বাসিন্দা মহম্মদ হোসেন বলেন ” কোলাঘাট থেকে হলদিয়া রাজারামপুরে অবৈধভাবে হোটেলের মধ্যে চলছে দেহ ব্যবসা। এরফলে ঘটছে চুরি ছিনতাই। বিগত দিনে আমরা অভিযোগ তুলেছিলাম তার প্রমাণ হল কেন্দ্রীয় নিরাপত্তা রক্ষী ( সিআরপিএফ) আক্রান্ত হল। সাদা পোশাকে আসার সিআরপিএফের কর্তাদের তুলে নিয়ে গিয়ে বেধড়ক মারধর ও পক্ষ থেকে মোবাইল ও টাকা ছিনতাই করে নেয়। পুলিশ প্রশাসন উদাসীন “!

Related posts

মেমারিতে ডাকাত সন্দেহে গ্রেপ্তার ২

E Zero Point

দুস্থদের পাশে বিদ্রোহী কবির ‘দোলনচাঁপা’ 

E Zero Point

বাংলার দুই শহীদ পরিবারপিছু ৫ লক্ষ ক্ষতিপূরণ-চাকরি: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

E Zero Point

মতামত দিন