23/05/2024 : 7:41 AM
অন্যান্য

কোন অজ্ঞাত কারণে লকডাউন থেকে বাদ মেমারি ও গুসকরা পৌর শহর

কলকাতা সহ ২২ টা জেলার সব শহরই যে লকডাউন হচ্ছে তা নয়। সরকারী নোটিফিকেশন অনুসারে বিভিন্ন জেলার কিছু জেলা শহর, পুরশহর অথবা সমগ্র জেলায় লকডাউন হবে। কিন্তু সমগ্র পশ্চিম বর্ধমান জেলায় লকডাউন হলেও পূর্ব বর্ধমান জেলার শুধুমাত্র বর্ধমান শহর, কালনা শহর ও কাটোয়া শহরের নাম নথিভুক্ত হয়েছে। কিন্তু কোন অজ্ঞাত কারণে মেমারি ও গুসকরা পুর শহরের নাম নেই। রাজ্য সরকারের এই নোটিফিকেশনে শহরবাসী এব্যাপারে দ্বিধাবিভক্ত।

এব্যাপারে মেমারি বিডিও-১ বিপুল কুমার মন্ডল মহাশয়ের সাথে যোগাযোগ করা হলে উনি জানান, এখনো পর্যন্ত তিনি কিছু জানেন না, আগামীকাল আধিকারীক বৈঠকে জানা যাবে বিষয়টি। তবু তিনি শহরবাসীকে সচেতন ও যতটা সম্ভব ঘরে থাকতে বলেছেন।

মেমারি শহরের পুরপিতা স্বপন বিষয়ী আমাদের সাংবাদিকে জানান যে এব্যাপারে আগামীকাল  সকাল ১১ টার পর বিস্তারিত জানা যাবে। মেমারি পুরসভার সমস্ত জরুরী পরিষেবা চালু থাকবে শুধুমাত্র জন-পরিষেবামূলক কোন কাজ হবে না। মেমারিবাসীকে করোনা ভাইরাসকে ভয় না পেয়ে সকলকে সচেতন থাকতে বলেছেন এবং সরকারী বিধিনিয়ম পালন করতে বলেছেন।

 

 

 

Related posts

আপাতত ৩ মাসের জন্য স্বল্পমেয়াদি পরিকল্পনা দরকার, দুর্দিনে কেউ তাড়িয়ে দিলে সম্পর্ক রাখবেন নাঃ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

E Zero Point

৩১ মে পর্যন্ত আদালত অচল থাকার নির্দেশিকা

E Zero Point

পূর্ব বর্ধমানে ভিনরাজ্য ফেরৎ করোনা আক্রান্তঃ এবার ভাতার ও মঙ্গলকোটে

E Zero Point