05/02/2023 : 6:51 AM
অন্যান্য

দূরদর্শনে নস্টালজিয়া! রামায়ণ ও মহাভারতের পর এবার শাহরুখের সার্কাস ও ব্যোমকেশ বক্সি

আজ থেকেই দূরদর্শনে দেখানো হচ্ছে ‘রামায়ণ’, এবার টিভির পর্দায় ফিরছে শাহরুখ খান অভিনীত টিভি সিরিয়াল ‘সার্কাস’, তদন্ত করতে আসছেন ‘ব্যোমকেশ বক্সি’।

করোনা আতঙ্ক যখন আপনার-আমার দিনগুলোকে ফ্যাকাশে করে দিয়েছে, ঠিক তখনই ঘরবন্দি সকলের জন্যে নানা রঙের দিনগুলো ফেরানোর উদ্যোগ নিল দূরদর্শন। তথ্য ও সম্প্রচার মন্ত্রকের উদ্যোগে এবার আমাদের চার দেওয়ালের মধ্যেই আসছেন বলিউডের বাদশা শাহরুখ খান। সম্প্রতি দূরদর্শন কর্তৃপক্ষ সিদ্ধান্ত নেয় যে, ৩৩ বছরের রবিবারের নস্টালজিয়া ফিরিয়ে আনা হবে টিভির পর্দায়। সেই মতোই আজ সকালেই ডিডি ন্যাশনালে প্রথম প্রদর্শিত হয়েছে ‘রামায়ণ’ । এবার শাহরুখ খানের তারকা হয়ে ওঠার আগে অভিনীত টেলি সিরিয়াল ‘সার্কাস’ দেখানো হবে ডিডিতে। এছাড়া আপনার-আমার ঘরে তদন্ত করতে ঢুকে পড়বেন রজত কাপুর অভিনীত একসময় দর্শকদের মধ্যে সাড়া ফেলে দেওয়া গোয়েন্দা সিরিয়াল ‘ব্যোমকেশ বক্সি’।

বর্তমানে লকডাউনের কারণে ঘরবন্দি সকলে। ঠিক সেই সময় একটু ফিরে দেখানোর চেষ্টা করল ডিডি ন্যাশনাল। “শাহরুখ আবার ডিডি ন্যাশনালে ফিরে আসছেন! বন্ধুরা, বাড়িতে থাকুন এবং আপনার প্রিয় শাহরুখের টিভি সিরিজ (১৯৮৯) সার্কাস দেখুন, ২৮ শে মার্চ থেকে রাত ৮ টায়”, টুইট করে জানিয়েছে ডিডি ন্যাশনাল কর্তৃপক্ষ।

সার্কাস মূলত ১৯৮৯ সাল থেকে শুরু হয়ে ১৯৯০ সাল পর্যন্ত টিভির পর্দায় চলেছিল এবং পরে এর জনপ্রিয়তা ও চাহিদা দেখে আবার ২০১৭ থেকে ২০১৮ সাল পর্যন্ত দেখানো হয়েছিল ডিডিতেই।

এদিকে শুধু ‘সার্কাস’ দেখিয়েই ক্ষান্ত হচ্ছে না দূরদর্শন কর্তৃপক্ষ, দেখানো হবে রজত কাপুর অভিনীত একসময়ের অত্যন্ত জনপ্রিয় টেলি সিরিয়াল ‘ব্যোমকেশ বক্সি’ও। ডিডির পক্ষ থেকে টুইট করে জানানো হয়েছে, “নজর রাখবেন-রজত কাপুর অভিনীত এই চরিত্রের দিকে যা আপনার মনে চিরদিন অক্ষয় হয়ে থাকবে।বিখ্যাত সেই গোয়েন্দা ব্যোমকেশ বক্সিকে দেখতে পাবেন ২৮ মার্চ সকাল ১১ টা থেকে কেবল ডিডি ন্যাশনাল-এ”।

এর আগে শুক্রবারই দূরদর্শন জানায় ২৭ মার্চ অর্থাৎ শনিবার থেকেই রামায়ণ এবং মহাভারত আবার টেলিভিশনে দেখানো হবে। দিনে দু’বার প্রচারিত হবে এই দুই জনপ্রিয় সিরিয়াল।

করোনা ভাইরাসের সংক্রমণ রোধে প্রধানমন্ত্রী মোদি সকলকে ১৪ এপ্রিল পর্যন্ত ঘরবন্দি থাকার অনুরোধ করেছেন। এবার আপনার সেই বন্দিদশায় ফিরতে চলেছে নস্টালজিয়ার রং, তাই বেরোনোর জন্যে অস্থির না হয়ে বসে পড়ুন টিভি খুলে।

Related posts

করোনা পরবর্তীতে পরিস্থিতির শিকার হবেন অনেকেই, সেটি করোনার থেকেও মারাত্মক | অর্ক পাল

E Zero Point

ধারাবাহিক গল্পঃ নীভা থেকে নীভাদেবী হয়ে ওঠার কাহিনী (চতুর্থ পর্ব) ~ সুতপা দত্ত

E Zero Point

পশ্চিম মঙ্গলকোটে বর্ষবরণ

E Zero Point