24/05/2024 : 10:33 AM
অন্যান্য

লকডাউন পরিস্থিতি পর্যালোচনায় মেমারিতে পশ্চিমবঙ্গ পুলিশের ডিজি-র প্রশাসনিক বৈঠক

আনোয়ার আলি ও নূর আহমেদ, মেমারিঃ রাজ্যজুড়ে করোনা মোকাবিলায় লকডাউনের পরিস্থিতির পর্যালোচনার জন্য পশ্চিমবঙ্গ পুলিশের ডিজি ও আইজিপি মি. বীরেন্দ্র (আইপিএস) আজ মেমারি থানাতে প্রশাসনিক বৈঠকে বসেন। উক্ত বৈঠকে পূর্ব বর্ধমান জেলার এসপি ভাস্কর মুখার্জী, মেমারি থানার ওসি সুদীপ্ত মুখার্জী, আই.জি,  মেমারি পৌরসভার পুরপিতা স্বপন বিষয়ী, মেমারির বিধায়িকা নার্গিস বেগম, প্রমুখ পুলিশ আধিকারিক উপস্থিত ছিলেন।

প্রশাসনিক বৈঠক শেষে উনি উপস্থিত সাংবাদিকদের এক প্রেস মিটে বলেন করোনা ভাইরাস যাতে সংক্রামিত না হয় সেই জন্য রাজ্যে লকডাউন করা হয়েছে। মেমারির পরিস্থিতি খতিয়ে দেখতে তিনি বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন, মেমারি পুলিশ তার জন্য যথাযথ ব্যবস্থা গ্রহণ করবেন। নিত্যপ্রয়োজনীয় ব্যাবসা যাতে স্বাভাবিক ভাবে খোলা থাকে এবং অবস্থার সুযোগ নিয়ে যাতে কোনরকম দ্রব্যমূল্যবৃদ্ধি কিংবা কালোবাজারী না হয় সেই জন্য পুলিশকে নির্দেশ দেন। এই প্রসঙ্গে তিনি মেমারি ব‍্যবসায়ী কল‍্যাণ সমিতির কিছু ব্যাবসাদারদের সাথে আলোচনা করেন। এছাড়াও ব‍্যবসায়িক সুবিধা অসুবিধা ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের পরিবহনের ক্ষেত্রে যাতে কোন অসুবিধা না হয় সেদিকে লক্ষ্য রাখবেন বলে জানান।

রাজ্য পুলিশের ডিজি ও আইজিপি মি. বীরেন্দ্র (আইপিএস) সাংবাদিকদের সাথে কথা বলার সময় উপস্থিত সাংবাদিকদের মুখে মাস্ক, সচেতনতা দেখে প্রশংসা করেন এবং করোনা মোকাবিলায়া সামাজিক দূরত্ব-এর প্রচার ও প্রসার করতে বলেন।

Related posts

রাশিয়ার করোনা ভ্যাকসিন বাজারে ছাড়লো

E Zero Point

পল্লিমঙ্গল সমিতির উদ্দ্যোগে আজ থেকে শুরু হল “ঘরে থেকেই রক্তদান” অভিযান

E Zero Point

লকডাউনে অক্ষয় তৃতীয়া : মানব জীবনে অক্ষয় তৃতীয়ার মাহাত্ম্য

E Zero Point