05/10/2022 : 2:23 PM
BREAKING NEWS
অন্যান্য

করোনা মোকাবিলায় সজাগ থাকুন কিন্তু গুজব ছড়াবেন না – মেমারির মানুষ সচেতন হন

বিশেষ সংবাদদাতা, মেমারিঃ করোনা ভাইরাস নিয়ে আমাদের মধ্যে ভীতি আছে, আমরা সচেতন। মেমারিবাসী লকডাউন পরিস্থিতিতে অধিকাংশ মানুষই সচেতনতার সাথে পালন করছেন সমস্ত বিধিনিষেধ। কিন্তু কিছু মানুষ আছেন যারা এখনও সব জানার পরও সচেতন নন আবার কিছু মানুষ আছেন যারা গুজব রটিয়ে বেড়ান সোশ্যাল প্লাটফর্মে। এতে অনেক মানুষের মধ্যে ভুল ধারনা হয়। সম্প্রতি এরকমই একটা গুজব রটানো হয় এবং সেই ব্যক্তিকে গ্রেপ্তার করেন মেমারি পুলিশ।

কিন্তু তার পরেও আবার কিছ দিন ধরে ঠিক আর একটা পোষ্ট সোশ্যাল নেটওর্য়াকে ভাইরাল হয়েছে যে মেমারি নবপল্লী নিবাসী বোহার স্কুলের দিদিমণি মৈত্রী মজুমদার । তার পাড়ায় কারো সাথেই সদ্ভাব নেই। বামপন্থী নেতা সনতবাবুর আত্মীয়। তার সুপুএ সম্প্রতি লন্ডন থেকে মেমারী এসেছে। বেশ কিছু বাড়িতে লুকিয়ে থাকার পর আশা কর্মী আর বাকি দের চাপে ডাক্তার দিলীপ দে এর কাছে যায়। করনা সন্দেহে ডাক্তারবাবু  থানায় খবর দিয়ে নিজের চেম্বার বন্ধ করে বাড়িতে চলে যায়। দিদিমণি আর তার পরিবার থানার ভয়ে গাঢাকা দিয়েছেন।

এই পোষ্টের সত্যতা জানাতে গিয়ে আজ জানা যায় মেমারি থানা থেকে এই ব্যাপারে তদন্ত করা হচ্ছে এবং ডাক্তার দিলীপ দে এই কথা অস্বীকার করেন। এছাড়াও তিনি আরও জানান  ডাক্তারখানা লকডাউন মেটার পরই খোলা হবে।

মেমারি বিদ্যাসাগর স্মৃতি বিদ্যা মন্দিরের শিক্ষক মানস রায়ের ফেসবুক পোষ্ট থেকে জানা যায় আরিত্র মজুমদার এখন ইউ.কে তে আছেন ও তিনি একটি ভিডিও বার্তা দিয়েছেন।

মিথ্যা রটনাকারীদের শাস্তি হওয়া দরকার। অল্প জেনে, না জেনে দয়া করে কেউ গুজব রটাবেন না। অরিত্র আমাদের বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র।সেই সূত্রেই চেনা জানা।ও সুস্থ আছে জেনে খুবই ভালো লাগছে। কোনো কিছু রটানোর আগে ভালো করে খবর নিন। আরিত্রর দীর্ঘ জীবন কামনা করি।

Manas Roy ಅವರಿಂದ ಈ ದಿನದಂದು ಪೋಸ್ಟ್ ಮಾಡಲಾಗಿದೆ ಶನಿವಾರ, ಮಾರ್ಚ್ 28, 2020

শিক্ষক মানস রায় জানান যে, মিথ্যা রটনাকারীদের শাস্তি হওয়া দরকার। অল্প জেনে, না জেনে দয়া করে কেউ গুজব রটাবেন না। অরিত্র আমাদের বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র।সেই সূত্রেই চেনা জানা।ও সুস্থ আছে জেনে খুবই ভালো লাগছে। কোনো কিছু রটানোর আগে ভালো করে খবর নিন। আরিত্রর দীর্ঘ জীবন কামনা করি।

 

 

Related posts

রাণাঘাটে আর্জেন্ট ব্লাড সার্ভিস-এর পক্ষ থেকে পথচলতি মানুষের থার্মাল স্ক্রিনিং করা হয়

E Zero Point

কবিতীর্থ চুরুলিয়ায় দোলনচাঁপা নজরুল ফাউন্ডেশন দরিদ্র মানুষের পাশে

E Zero Point

শিশুর মুখের হাসি ফোটালো বড়শুল কিশোর সংঘ

E Zero Point