02/10/2022 : 11:00 AM
BREAKING NEWS
অন্যান্য

মেমারি সহ সমগ্র বর্ধমানে বামপন্থীদের “ভাষণ নয় রেশন চাই” কর্মসূচী পালন

স্টাফ রিপোর্টার, মেমারিঃ গত ২১ এপ্রিল পূর্ব বর্ধমান জেলার বিভিন্ন ব্লকে বামপন্থী গণসংগঠনগুলির উদ্যোগে “ভাষণ নয় রেশন চাই” কর্মসূচী পালন হলো। স্বাস্থ্যবিধি মেনে এই কর্মসূচি সি আই টি ইউ, কৃষকসভা, খেতমজুর ইউনিয়ন, ডি ওয়াই এফ আই, সারা ভারত গণতান্ত্রিক মহিলা সমিতি, আদিবাসী লোকশিল্পী’র নেতৃত্ব সহ সি পি আই (এম-এল), ফরওয়ার্ড ব্লক নেতারা এই কর্মসূচীতে অংশগ্রহণ করেন।

মেমারি পুরাতন রেলগেটে মেমারি-১ পশ্চিমএরিয়া লোকাল কমিটি, মেমারি – ২-এর পাহাড়হাটী , তাজপুর , কুচুট , সাতগেছিয়া, শ্রীপুরপুর, মণ্ডলগ্রামে, রসুলপুরের দলুই বাজারে, পূর্বস্থলী, গলসী, গুসকরা, বর্ধামানের পার্কাসরোডে, কাটোয়া -১ -এর গোপখাঁজি গ্রামে,  কালনা ২ ছোট বহর কূলী গ্ৰামে, পূর্বস্থলী সহ পূর্ব বর্ধমানের বিভিন্ন ব্লকে এই কর্মসূচী পালন করা হয়।

কর্মসূচীর মূল বিষয় ছিল, সব গরীব মানুষকে বাঁচাতে রেশনে বিনামূল্যে মাসিক ৩৫ কেজি চাল ও ৭৫০০ টাকা ব্যাঙ্ক একাউন্টে দিতে হবে।
রেশনের সামগ্রী পাচার করা চলবে না, ক্ষুধার্ত সকলের জন্য খাদ্যশস্য বন্টনের ব্যবস্থা করতে হবে।  নাইসেডের কাছে কিট থাকা সত্বেও রাজ্যে পরীক্ষা এড়ানো হচ্ছে কেন?  পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরানোর যথাযথ ব্যবস্থা করতে হবে। করোনা রুখতে টেস্ট টেস্ট আরো টেস্ট চাই। ইত্যাদি দাবিতে এই কর্মসূচী পালন করা হয়।

Related posts

পাঠকের কলম : লকডাউনে সামাজিক দূরত্ব থাকুক দুটি শরীরের মধ্যে, বুদ্ধিজীবি ও শ্রমজীবির মানসিকতার মধ্যে নয়

E Zero Point

লকডাউনের জেরে অনাহারে মারা যেতে পারে ৩ কোটি মানুষ

E Zero Point

করোনার ভয়ে গলসীতে তেল মিল বন্ধ করে দিল গ্রামবাসী

E Zero Point

মতামত দিন