03/02/2023 : 3:05 AM
অন্যান্য

মেমারি পৌরসভার মুখ্যমন্ত্রীর ত্রান তহবিলে অনুদান ১৫ লক্ষ টাকা | মেমারিবাসী এই অনুদান করলেনঃ পুরপিতা

বিশেষ সংবাদ, মেমারিঃ করোনাকে হারানোর চেষ্টায় মরিয়া ভারত। এর কবলে পড়ে যখন বিশ্বের তাবড় তাবড় দেশগুলো হিমশিম খাচ্ছে তখন পরিস্থিতি খারাপ দিকে চলে যাওয়ার আগেই দেশজুড়ে চলছে লকডাউন। তবে ভারতের মতন দেশে দীর্ঘদিন ধরে লকডাউন চলাটা কোন সোজা কথা নয়। যেখানে দিন আনা দিন খাওয়া লোকের সংখ্যাই বেশি সেখানে লকডাউন দীর্ঘদিন কার্যকর হওয়ারটা সত্যি কষ্টকর। তবে এই ব্যাপারে ভারত তথা আমাদের পশ্চিম বঙ্গ সরকার যথেষ্ট পরিমাণে পদক্ষেপ নিয়েছে।

করনা মোকাবিলায় রাজ্য সরকার ২০০ কোটি টাকার তববিল গঠন করেছেন। সমাজের সর্বস্তরের মানুষের কাছে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী সাহায্যের আবেদন জানিয়েছেন।

এই পরিস্থিতিতে মেমারি পৌরসভা করনা মোকাবিলায় আর এক সদর্থক ভূমিকা পালন করল।  মেমারি পৌরসভার নিজস্ব তহবিল হতে  করনা মোকাবিলায় মুখ্যমন্ত্রীর ত্রান তহবিলে ১৫ লক্ষ টাকা অনুদান প্রদান করলেন।

পুরপিতা স্বপন বিষয়ী জানান যে, এই করোনার বিরুদ্ধে যুদ্ধ শুধুমাত্র সরকারের নয়। এই যুদ্ধ সকলের। সকলের প্রচেষ্টার মধ্যে দিয়ে হতে পারে জয়। আর এই জয়ের পথে সামিল হতে আর্থিক দিক থেকে সরকারের দিকে হাত বাড়িয়ে দিয়েছে অনেক সাধারণ মানুষ থেকে তৃণমূল নেতৃবৃন্দ। ত্রান তহবিলে ১৫ লক্ষ টাকা অনুদান শুধুমাত্র মেমারি পৌরসভার দান নয়, এই অনুদান সমগ্র মেমারিবাসীর পক্ষ থেকে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর রিলিফ ফান্ডে দেওয়া হল।

উক্ত ১৫ লক্ষ টাকার চেকটি মেমারি পৌরসভার পুরপিতা স্বপন বিষয়ী ও উপ-পুরপিতা সুপ্রিয় সামন্ত স্বহস্তে স্টেট ব্যাঙ্কে গিয়ে জমা দেন।

 

Related posts

ব্যান্ডেল-শক্তিগড়ের ডাবল লাইন বিভাগে কাজের জন্য মেমারি স্টেশনে বাতিল ট্রেনের সূচী

E Zero Point

কনটেনমেন্ট- ‘এ-জোন’ বাদে রাজ্যের সর্বত্র বড় দোকান খুলবে আগামী ২১ মে থেকে

E Zero Point

শুধুমাত্র সাংস্কৃতিক শহরই নয়, সমাজ সেবার শহর রসুলপুর

E Zero Point