20/06/2024 : 6:38 PM
অন্যান্য

বর্ধমান শহরের অসহায়দের ভারতীয় মানসুরিয়া আঞ্জুমানের অন্নসামগ্রী দান

মহম্মদ নূর এলাহী, বর্ধমানঃ আজ পূর্ব বর্ধমান জেলাশহরের বর্ধমান শহরের লকডাউন পরিস্থিতিতে ভারতীয় মানসুরিয়া আঞ্জুমানের পক্ষ থেকে করোনা ভারাসের জন্য লকডাউনের দিনে বর্ধমানে ১০০ পরিবারকে চাল, ডাল, আলু, তেল, বিস্কুট, সাবান দিয়ে সাহায্য করলেন ভারতীয় মানসুরিয়া আঞ্জুমান প্রেসিডেন্ট হুজুর খাজা খুরশিদ আলম চিশতী নিজামি।

খাজা খুরশিদ আলম তার সকল ভক্তগণদের কাছে আবেদন করেন যেহেতু ভারতীয় মানসুরিয়া আঞ্জুমানের সব শাখায় যাওয়া সম্ভব নয় তাই প্রত্যেক শাখার আঞ্জুমান কমিটির সবাই যেন নিজ নিজ দায়িত্বে সামর্থ অনুযায়ী তাদের এলাকার গরীব-দুঃস্থ পরিবারগুলোকে সাহায্য করেন। এছাড়াও করোনা ভাইরাস মোকাবিলায় সরকার যেসব বিধি নিষেধ করেছেন সেগুলি পালন করার নির্দেশ দিয়েছেন এবং তিনি ভক্তদের বলেছেন পরিবারের সাথে থেকে সময় কাটান, মহান আল্লাহর চিন্তায় মগ্ন থাকুন ও ঘরে বসেই নামাজ কায়েম করুন।

প্রসঙ্গত উল্লেখ্য পূর্ব বর্ধমান জেলার কালুত্তাক গ্রামের মরহুম হুজুর খাজা মহবুব আলম আল চিশতী নিজামি দ্বারা প্রতিষ্ঠিত ভারতীয় মানসুরিয়া আঞ্জুমানের বিভিন্ন শাখা জেলা তথা বিভিন্ন রাজ্যে ছড়িয়ে আছে। সংস্থা সারা বছর ধরে ইসলামের আধ্যাত্মিক চিন্তায় বিভিন্ন সেমিনার, রক্তদান শিবির ও সেবামূলক কাজ করে থাকে।

 

Related posts

করোনার রিপোর্ট তলব হাইকোর্টের

E Zero Point

করোনা আতঙ্কের মধ্যেও বিহারে অপহরণ, ধর্ষণ, নগ্ন ছবি পোষ্ট

E Zero Point

করোনা পরিস্থিতিতে ত্রাণের সাহায্যে এগিয়ে এলো পশ্চিমবঙ্গ সার্কলের ডাক দফতর

E Zero Point

মতামত দিন