24/05/2024 : 10:31 AM
অন্যান্য

করোনায় শরীর ঠিক রাখার জন্য অন্নদান সামগ্রীতে দেওয়া হল সোয়াবিন, দেশী ডিম

নূর আহামেদ, মেমারিঃ এখনো পর্যন্ত দেশে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ৭৫২৯। প্রতিদিন এই সংখ্যার বৃদ্ধি ঘটছে, চিন্তা বাড়ছে মানুষের মধ্যে। মধ্যবিত্ত থেকে উচ্চবিত্ত সকলেই করোনার প্রকোপ থেকে নিজেদের বাঁচার জন্য ও শারীরিক রোগপ্রতিরোধক ক্ষমতা বৃদ্ধির জন্য প্রয়োজনীয় খাদ্য গ্রহণ করছে। কিন্তু নিম্নবিত্ত অসহায় মানুষেরা তাদের সাধ্যমত চাল-ডাল-আলু খেয়ে বাঁচার চেষ্টা করছেন।

মেমারি পৌর শহরের ওয়ার্ডে ওয়ার্ডে রাজনৈতিক নেতা ও স্বেচ্ছাসেবীদের খাদ্যসামগ্রী দান ও অন্নদান লকডাউনের দিন থেকে শুরু হয়েছে। বহু মানুষ উপকৃত হচ্ছেন সেই দানসামগ্রী থেকে। সেই খাদ্য সামগ্রীতে নতুন সংযোজন হল সোয়াবিন, দেশী ডিম।

গত ১১ এপ্রিল দক্ষিণ মেমারি সুলতানপুর স্পোর্টিং ক্লাবের উদ্দ্যোগে শতাধিক দরিদ্র মানুষের হাতে খাদ্যসামগ্রীর প্যাকেট চাল, ডাল, আলু, পেঁয়াজ, তেল, সোয়াবিন ও  দেশী ২ টো ও পোলট্রী ২ টো ডিম দেওয়া হল।

মেমারি ৩ নং ওয়ার্ডে দক্ষিণ মেমারি সুলতানপুর স্পোর্টিং ক্লাবের উক্ত অন্নদান সামগ্রী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেমারি পৌরসভার উপ-পৌর প্রধান সুপ্রিয় সামন্ত, শুভেন্দু গুহ, ক্লাব সভাপতি সেখ সাইফুল, এলাকার ইমামসাহেব আব্দুল কালাম, সেখ সফিক, সেখ মানিক ও সকল সদস্যবৃন্দ।

দক্ষিণ মেমারি সুলতানপুর স্পোর্টিং ক্লাবের সম্পাদক সেখ সাবির জানান, জাতি, ধর্ম নির্বিশেষে তারা এই সঙ্কটময় পরিস্থিতিতে ত্রাণ সামগ্রী দিচ্ছেন দরিদ্র মানুষের মধ্যে।

Related posts

“লকডাউন সম্ভবত বাড়ানো হতে পারে,” সর্বদলীয় বৈঠকে পরামর্শ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর

E Zero Point

সামাজিক দূরত্বের বিধি মেনে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ মেমারি কলেজ পাড়ায়

E Zero Point

উপ পৌরপ্রধানের উদ্দ্যোগে মেমারি হাসপাতালে স্যানিটাইজার স্প্রে

E Zero Point

মতামত দিন