17/04/2024 : 7:21 AM
অন্যান্য

কবিতীর্থ চুরুলিয়ায় দোলনচাঁপা নজরুল ফাউন্ডেশন দরিদ্র মানুষের পাশে

সংবাদদাতা, চুরুলিয়াঃ লকডাউন বেড়ে ৩ মে পর্যন্ত হয়েছে। গতকাল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দরিদ্রমানুষের পাশে থাকতে বলেছেন। পশ্চিমবঙ্গের বিভিন্ন জায়গায় স্বেচ্ছাসেবীমানুষরা লকডাউনের প্রথমদিন থেকেই দরিদ্র অসহায়মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন। গত  ১২ এপ্রিল কবিতার্থ চুরুলিয়ায়তে  দোলনচাঁপা নজরুল ফাউন্ডেশন উদ্যোগে  ৩০০ জনের হাতে চাল,মুড়ি ও আলু তুলে দেওয়া হয় এবং গ্রামবাসীদের মানুষদের মধ্যে মাস্ক বিতরণ করেন সম্পাদিকা সোনালী কাজী।

বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলামের বংশধর সোনালী কাজী বলেন, করোনার ভয়াবহ পরিস্থিতি আজ সারা বিশ্বে যে আতঙ্ক ছড়িয়ে দিয়েছে এই ভাইরাস, আমাদের মধ্যে সামাজিক দূরত্ব সৃষ্টি করে দিয়েছে, লক ডাউন এর বিধিসম্মত নিয়মে সকলে গৃহ বন্দী। কিন্তু দারিদ্র সীমার নিচে বসবাসকারী মানুষের কথা ভেবে দোলনচাঁপা নজরুল ফাউন্ডেশন মানুষের পাশে থেকে নিয়মমেনে সহযোগিতা করবেন।

চুরুলিয়ার ‘কোয়রান্টিন কেন্দ্র’ যুব আবাসে ঘটনাকে কেন্দ্র করে যে পুলিশের উপর হামলা হয় তা নিয়ে উদ্বেগ প্রকাশ করে জানিয়েছেন এই কঠিন পরিস্থিতিতে পুলিশ ও ডাক্তার আমাদের সমাজের রক্ষকর্তা সাধারণ মানুষকে গুজবে কান না দিয়ে সরকার, প্রশাসনকে সহযোগিতা করার আহ্বান জানিয়েছেন।

Related posts

২১ দিন আধপেটা খেলেও মরব নাঃ পার্থসারথী তাপস

E Zero Point

সুরাত প্রবাসী বাঙালির সাংস্কৃতিক মুখ অরুময় শেঠ-এর আজ দ্বিতীয় মৃত্যুবার্ষিকী

E Zero Point

করোনা মুক্ত জেলা হল পূর্ব বর্ধমানঃ খণ্ডঘোষের বাদুলিয়ার কাকা-ভাইঝি সুস্থ হলেন

E Zero Point

মতামত দিন