23/05/2024 : 9:24 AM
অন্যান্য

থ্যালেসেমিয়া আক্রান্তদের জন্য মেমারিতে রক্তদান শিবির

স্টাফ রিপোর্টার, মেমারিঃ লকডাউন চলাকালীন রাজ্যে থ্যালেসেমিয়া রোগীদের যে রক্ত সঙ্কট দেখা দিয়েছে তা  পূরণ করার লক্ষ্যে আজ মেমারি চকদিঘী মোড়ে বাস ও ট্রেকার কর্মচারী ইউনিয়ন কার্যালয়ে রক্তদান শিবির আয়োজন করা হয়।
মেমারি তৃণমূল পৌরসভার উপ পৌর প্রধান সুপ্রিয় সামন্ত, তৃনমূল মাধ্যমিক শিক্ষা শেলের সভাপতি কৌশিক মল্লিক, পূর্ব বর্ধমান তৃনমূল ছাত্র পরিষদের সহ-সভাপতি মুকেশ শর্মার উদ্যোগে আয়োজিত রক্তদান শিবিরে  মোট ৩০ জন রক্ত দান করেন।

উক্ত রক্তদান শিবিরে উপ পৌরপিতা সুপ্রিয় সামন্ত  প্রথম রক্ত দিয়ে জানান, অক্ষয় তৃতীয়ার শুভ ক্ষণে ও  করোনার প্রকোপে লকডাউনের জেরে রক্তের তীব্র সংকট দেখা দিয়েছে জেলায়, সেই কারণেই এই রক্ত দানের আয়োজন। এই শিবিরে ইচ্ছুক রক্তদাতার সংখ্যা অনেক হলেও লকডাউনের বিধি নিয়ম মেনে মাত্র ৩০ জন রক্তদাতা রক্ত দিতে পেরেছেন।

এছাড়াও সমাজসেবী শুভেন্দু গুহ জানান যে, মেমারি শহরে লকডাউন চলাকালীন নিরন্ন মানুষের যাতে কোনপ্রকার অসুবিধা না হয়, উপ পৌরপিতা সুপ্রিয় সামন্তর নির্দেশে আমরা সকলে রাতদিন পরিশ্রম করে মানুষের পাশে আছি সবসময়।

Related posts

চীন-যুক্তরাষ্ট্র দ্বন্দ্বে শেষ মুহূর্তে বাতিল জি-২০ ভিডিও কনফারেন্স বৈঠক

E Zero Point

করোনা ভাইরাস সংক্রমণ রোধে বঙ্গ কন্যা দিগন্তিকার বিশেষ মাস্ক আবিষ্কার | গবেষণায় দিগন্ত এনে দেবে বলে আশাবাদী বিজ্ঞানী মহল

E Zero Point

পল্লিকবির ১৩৭ তম জন্মবার্ষিকী পালন হল মঙ্গলকোটে

E Zero Point

মতামত দিন