03/02/2023 : 9:08 AM
অন্যান্য

বলিউড অভিনেতা ইরফান খানকে আর দেখা যাবে না সিনেমার প‍র্দায়

বিশেষ প্রতিনিধি, মুম্বাইঃ বলিউড অভিনেতা ইরফান খান ৫৩ বছর বয়সে আজ শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন। হঠাৎ করে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় ইরফান খান মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালের আইসিইউতে ভর্তি হন। কোলন সংক্রমণের কারণে তাকে ভর্তি করা হয়েছিল।

গত শনিবার জয়পুরে অভিনেতার মা সইদা বেগম শেষ নিঃশ্বাস ত্যাগ করেছিলেন। তবে দেশজুড়ে লকডাউনের মাঝে ইরফান মায়ের জানাজায় অংশ নিতে পারেননি। তিনি ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে তাঁর হয়ে দোয়া করেছিলেন।

বলিউডের প্রতিভাবান প্রতিভাদের মধ্যে থাকা ইরফান খানের প্রয়াণে শোকাহত তাঁর ভক্তরা এবং বলিউড সেলিব্রিটিরা। ইরফান খানের দু’বছর আগে ২০১৮ সালের মার্চ মাসে নিউরো-এন্ডোক্রাইন টিউমার নামে একটি রোগ সনাক্ত হয়েছিল।

ইরফান খান বিদেশে এই রোগের চিকিৎসা করে সুস্থ হয়েছিলেন। ভারতে ফিরে আসার পরে ইরফান খান ইংরেজি মাধ্যমে কাজ করেছিলেন। কে জানত এই ছবিটি ইরফানের জীবনের শেষ ছবি হিসাবে প্রমাণিত হবে।

ইরফান খান ১৯ জানুয়ারী ১৯৬৭ সালে জয়পুরের একটি মুসলিম পাঠান পরিবারে জন্মগ্রহণ করেছিলেন। তাঁর পুরো নাম সাহাবজাদে ইরফান আলী খান। তার বাবা টায়ারের ব্যবসা করতেন। বলিউড বিশ্বে তার অভিনয়ের জন্য বিখ্যাত অভিনেতা ইরফান খানও হলিউডে নিজের প্রতিভা দেখিয়েছেন। এই অভিনেতা তার যাত্রায় অনেক চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছিলেন, দীর্ঘদিন ধরে নিজের স্বাস্থ্যের সাথে লড়াই করে যাচ্ছিলেন এই অভিনেতা।

 

Related posts

রেশন নিয়ে রাজ্যে দুর্নীতির অভিযোগঃ পূর্ব বর্ধমানে বিভিন্ন রেশন ডিলারের কারচুপি

E Zero Point

গুজরাতের সুরাতে বস্তির মুস্কান স্কুলের বাচ্চা ও অভিভাবকদের প্রতিদিন খাবার দেওয়া হবে

E Zero Point

লকডাউনের জেরে অনাহারে মারা যেতে পারে ৩ কোটি মানুষ

E Zero Point

মতামত দিন