25/04/2024 : 1:54 PM
অন্যান্য

লকডাউনে অসহায় মানুষের পাশে মেমারি শহরের বিজেপি-র কার্যকর্তারা

স্টাফ রিপোর্টার, মেমারিঃ লকডাউনের শুরু থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী একটাই কথা বলে আসছেন সামজিক দূরত্ব বজায় রেখে করোনার বিরুদ্ধে লড়াই করতে হবে। তার সাথে নিজের আশে পাশের যেসব মানুষ লকডাউনের ফলে অসুবিধায় পড়েছে তাদের পাশে দাঁড়াতে হবে। প্রধানমন্ত্রীর এই বার্তাকে সাথে নিয়ে লকডাউনের প্রথমদিন থেকেই মেমারি পৌর শহরের ওয়ার্ডে ওয়ার্ডে ভারতীয় জনতা পার্টী ( বিজেপি)-র পক্ষ থেকে নিম্নবিত্ত ও লকডাউনের ফলে অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী প্রদান করা হচ্ছে।

মেমারি পৌরসভার ১ ও ২ নং ওয়ার্ডে প্রায় ৪৫০ পরিবার,  ৩ নং ওয়ার্ডে ২০০ পরিবার, ৪ নং ওয়ার্ডে ৩৫০ পরিবার, ৫ ও ৬ নং ওয়ার্ডে ৪০০ পরিবার এবং ১২, ১৩ ও ১৪ নং ওয়ার্ডে অজস্র পরিবারকে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি পৌঁছে দেওয়া হয় লকডাউনের সামাজিক দূরত্বের বিধি নিয়ম মেনে।

সমগ্র কর্মসূচীতে বিভিন্ন ওয়ার্ডে উপস্থিত ছিলেন মেমারি শহর বিজেপি-র সভাপতি মানস কুমার মন্ডল, সাধারণ সম্পাদক স্বপন মজুমদার ও রাজা সিং, সহ সভাপতি প্রবীর কুমার দে ও কল্পনা বিশ্বাস, বিজেপি নেতা কৃষ্ণ বারুই ও বিজেপি জেলার নেত্রী স্মৃতিকনা বসু ও চন্দ্র শেখর সাউ, রামসরগুন চৌধুরী, বাবলু রায়  সহ ওয়ার্ডের বুথ ভিত্তিক বিজেপির কর্মীগণ।

 

 

Related posts

ব্যান্ডেল-শক্তিগড়ের ডাবল লাইন বিভাগে কাজের জন্য মেমারি স্টেশনে বাতিল ট্রেনের সূচী

E Zero Point

পূর্ব বর্ধমানে ভাতারের আবার করোনা পজিটিভঃ কিছুদিন আগে হরিয়ানা থেকে যুবক ফিরেছিলেন

E Zero Point

অনলাইন রবীন্দ্র জয়ন্তী :~ লকডাউনে কবিপ্রণাম : চতুর্থ পর্ব (বৈকাল ৫টা )

E Zero Point

মতামত দিন