23/05/2024 : 8:51 AM
অন্যান্য

ফেডারেল ব্যাঙ্কের মেমারি শাখার পক্ষ থেকে দুঃস্থদের ত্রাণ বিলি

নূর আহামেদ, মেমারিঃ ইতিমধ্যে পূর্ব বর্ধমান জেলা গ্রীন জোন হতে হতে আবার অরেঞ্জ জোনে চলে এলো গতকাল বর্ধমান শহরের এক মহিলা স্বাস্থ্য কর্মী করোনা আক্রান্ত হওয়ার পর। লকডাউনের সময়সীমা বেড়েছে যেমন, মেমারি শহরে মানুষের ভিড়ও বাড়ছে তাল মিলিয়ে আজ অনেক দোকানপাট খুলতে দেখা গেছে। কিন্তু দিন আনি দিন খাই মানুষের সংখ্যা কিন্তু কম নয়। শহরের বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থা প্রতিদিন কিছু না কিছু মানুষের সেবা করে চলেছেন। সেই পথে পা বাড়িয়ে আজ মেমারি হাসপাতাল মোড় স্থিত ফেডারেল ব্যাঙ্কের মেমারি শাখার পক্ষ থেকে দুঃস্থদের ত্রাণ বিলি করা হল।

ফেডারেল ব্যাঙ্কের মেমারি শাখার ম্যানেজার নির্ণয় মুখার্জী জানান যে, বৈশ্বিক মহামারী করোনার বিরুদ্ধে লড়াইয়ের একমাত্র পথ হচ্ছে স্টে হোম। লকডাউনে নিজেদেরকে যতটা স্যানিটাইজ করে ঘরে থাকবো ততই আমরা করোনা ভাইরাস থেকে দূরে থাকবো। জরুরী পরিষেবা দেওয়ার জন্য আমরা ব্যাঙ্ক কর্মীরা নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে গ্রাহকদের পরিষেবা দিতে বদ্ধপরিকর খুব প্রয়োজন না হলে ঘরের বাইরে আসবেন না এটাই অনুরোধ আমাদের ব্যাঙ্কের গ্রাহক তথা মেমারিবাসীর প্রতি।

আজ প্রায় ৭৫ জন অসহায় দরিদ্র মানুষের হাতে খাদ্য সামগ্রী তুলে দিলেন ফেডারেল ব্যাঙ্কের মেমারি শাখার ইউনিয়ন কর্মী  ও ব্যাঙ্ক কর্তৃপক্ষ।

 

Related posts

মেমারি পৌরসভার মুখ্যমন্ত্রীর ত্রান তহবিলে অনুদান ১৫ লক্ষ টাকা | মেমারিবাসী এই অনুদান করলেনঃ পুরপিতা

E Zero Point

থাইরয়েডে থেকে মুক্তি পাওয়ার প্রাকৃতিক উপায়

E Zero Point

চলো গ্রামে যাই কর্মসূচিতে বাড়ি বাড়ি জনসংযোগ ব্লক সভাপতি

E Zero Point

মতামত দিন