03/02/2023 : 8:51 AM
অন্যান্য

পূর্ব বর্ধমানের আউশগ্ৰামের মা ও ছেলে করোনা আক্রান্তঃ মুম্বই থেকে অ্যাম্বুলেন্সে ফিরছিলেন

বিশেষ প্রতিনিধি, দুর্গাপুর ও আউশগ্রামঃ আবার পূর্ব বর্ধমান করোনার করাল গ্রাসে। এবার আউশগ্ৰাম ২ ব্লকের এড়াল পঞ্চায়েতের জয়রামপুর গ্ৰামে মা ও ছেলে করোনা আক্রান্ত হলেন।

সংবাদসূ্ত্রে জানা যায় যে, ক্যানসার আক্রান্ত মা-কে মুম্বইয়ে চিকিৎসা করানোর পর অ্যাম্বুলেন্সে আউশগ্ৰাম ফিরছিলেন ছেলে। লকডাউনের ফলে সমস্ত যাত্রীবাহী ট্রেন ও এয়ারলাইন্স বন্ধ থাকায়, মুম্বইয়ে আটকে ছিলেন তাঁরা।  গত ১১ মে তারা যখন ফিরছিলেন, পশ্চিমবঙ্গ-ঝাড়খণ্ড সীমানায় পশ্চিম বর্ধমানের কুলটির ডুবুরডিহিতে  পুলিশ অ্যাম্বুলেন্স চেকিং-এর জন্য আটকায়। তাদের থার্মাল স্ক্রিনিং ও শারীরিক পরীক্ষা করা হয়। মা ও ছেলের দুজনের শরীরে করোনার উপসর্গ পাওয়ার পর তাদের আসানসোল জেলা হাসপাতালের কোয়ারেন্টাইন সেন্টারে নিয়ে যাওয়া হয়। সেখানে তাদের লালারসের নমুনা পরীক্ষার ব্যবস্থা করা হয় এবং পরীক্ষার ফল ‘পজ়িটিভ’  আসার পরই মা ও ছেলেকে দুর্গাপুর এ কোভিড হাসপাতালে করোনা চিকিৎসার জন্য পাঠানো হয়।

আউশগ্রাম ২-এর বিডিও সিঞ্জন শেখর জানান যে, আউশগ্রামের জয়রামপুর গ্ৰামের বাসিন্দা এই যুবক (বয়স-২৮) ত্রিপুরায় বিএসএফে কর্মরত। যেহেতু মা ও ছেলে যে দু’জনই গ্রামে ঢোকার আগেই করোনা আক্রান্ত হয়েছেন। ফলে, আপাতত সংস্পর্শে আসা কারও খোঁজ নেই তবে পরিস্থিতি নজরে রাখা হবে। আউসগ্রামের বাসিন্দারা অযথা আতঙ্কিত হবেন না।

 

Related posts

আগামী সোমাবার থেকে গ্রীনজোনের লকডাউন শর্তাধীন শিথিলঃ ২০ জন যাত্রী নিয়ে চলবে বাস

E Zero Point

ঝড়ে ক্ষেতমজুরের বাড়ীর ছাউনি উড়ে গেল

E Zero Point

মেমারিতে লকডাউন অমান্য করায় ১১জন কে আটক করল পুলিশ

E Zero Point

মতামত দিন