17/04/2024 : 9:33 AM
অন্যান্য

মেমারিতে নীরবে-নিভৃতে খাবার, নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার, মেমারিঃ করোনার এই ভয়বহ আবহে লকডাউ পরিস্থিতিতে বিভিন্ন রাজনৈতিক সংগঠন, স্বেচ্ছাসেবী সংস্থার মানুষের মধ্যে ত্রাণবিলি ও অন্নদানকে কেন্দ্র করে ছবি কিংবা সংবাদকে অনেক মানুষ বিজ্ঞাপনী প্রচার বলে উল্লেখ করলেও  কিছু মানুষ নীরবে কাজ করে যাচ্ছেন। সমাজে দুই ধরনের মানুষেরই প্রয়োজন- পথ যায় হোক না কেন লকডাউনের ফলে শ্রমজীবি মানুষের কিছুটা হলেও উপকরা হচ্ছে একথা অস্বীকার করা যায় না।

গত ১৯ এপ্রিল, মেমারি সচিন ফ্যান ক্লাব ও মেমারি সুভাষ সংঘ র পক্ষ থেকে কিছু পরিবারের হাতে প্রয়োজনীয় খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হয়। খাদ্যসামগ্রীর মধ্যে তেল, সুজি, মুসুরির ডাল, মুগডাল, চিনি, নুন, চিড়ে, হলুদ গুঁড়ো, সয়াবিন ও সাবান প্রতি প্যাকেটে দেওয়া হয়। ক্লাবের সদস্যরা উপ ভোক্তাদের কোনো ছবি না তোলার শর্তে এই কর্মসূচি টি পালন করা হয় এবং সংবাদ মাধ্যমকে জানানো হয়।

সেরকমই মেমারি ১৪ নং ওয়ার্ডের সুজিত সরকার, তাপস কুন্ডু, বিপ্লব বাইন, দেবীপ্রসাদ চৌধুরীকে রাস্তায় ঘুরে ঘুরে খাবার দিতে দেখা যায় মেমারির রাস্তা রাস্তায়। তাদের কথায় তারা নিজস্ব উদ্যোগে সাধ্যমত চেষ্টা করছেন কিন্তু কোন ছবি তুলে ফেসবুকে পোষ্ট করতে চায় না তারা।

এছাড়াও শ্রীধরপুর মডার্ন টিউবলের পক্ষ থেকে ৫০ জন গরিব মানুষকে খাদ্যসামগ্রীর নিজস্ব উদ্যোগে দেওয়া হয়।

 

 

Related posts

জিরো পয়েন্ট রবিবারের আড্ডা | আঞ্জু মনোয়ারা আনসারী, আরণ‍্যক বসু, অশোক কুমার রায়, সুজাতা মিশ্র

E Zero Point

দরিদ্র মানুষের পাশে মেমারি তৃণমূল মাধ্যমিক শিক্ষা সমিতি

E Zero Point

ভিড় নিয়ন্ত্রণে এবার সশস্ত্র পুলিশ, কলকাতা সহ দুই জেলা নিয়ে উদ্বিগ্ন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

E Zero Point

মতামত দিন