23/04/2024 : 9:54 PM
অন্যান্য

পূর্ব বর্ধমানে একইদিনে ২ জন করোনা আক্রান্তঃ এবার পূর্বস্থলীতে পরিযায়ী শ্রমিক করোনা পজিটিভ

বিশেষ প্রতিবেদন, পূর্বস্থলীঃ আজ একই দিনে দুজন করোনা আক্রান্ত হলেন পূর্ব বর্ধমানে। আউসগ্রামের পর এবার পূর্বস্থলী। বিকেলেই পূর্বস্থলীর হামিদপুরে মুম্বাই ফেরত এক পরিযায়ী শ্রমিকের করোনা পজিটিভ রিপোর্ট পাওয়া গেল। হামিদপুরের এলাকাকে কন্টেনমেন্ট জোন হিসাবে ঘোষণা করা হয়েছে।

জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক প্রণব কুমার রায় জানিয়েছেন, আক্রান্ত যুবককে দুর্গাপুরের কোভিড হাসপাতালে পাঠানো হয়েছে। আক্রান্ত যুবকের সংস্পর্শে আসা ১০ জনকে বর্ধমানের কোয়ারইন্টাইনে পাঠানো হয়েছে।
সংবাদ সূত্রে জানা যায় যে, পূর্বস্থলীর হামিদপুরে এই যুবক মুম্বাইয়ে কাজ করতেন। আক্রান্ত সহ সাত জন একটি প্রাইভেট গাড়িতে মুম্বাই থেকে আসানসোল হয়ে গত ১৪ তারিখে পূর্বস্থলী ফেরে। আসানসোল চেকপোষ্টে এই সাতজন পরিযায়ী শ্রমিকের লালরসের পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়। আজ তারই রিপোর্ট আসে। আর উক্ত যুবকের করোনা পজিটিভ ধরা পড়ে।
এদিকে একদিকে যখন ভিনরাজ্য থেকে পরীযায়ী শ্রমিকরা অনেকেই বাস ও প্রাইভেট গাড়ি করে রাজ্যে ফিরছেন, ঠিক সেই সময় রাজ‍্যে সহ  জেলার বিভিন্ন প্রান্ত থেকে নতুন করে করোনা আক্রান্তের খবর আসতে থাকায় রীতিমত আতঙ্কে রয়েছেন জেলা তথা রাজ্যবাসী।

Related posts

জনতা কার্ফু! শনিবার মাঝরাত থেকেই চলবে না কোনও যাত্রীবাহী ট্রেন : রেল মন্ত্রক

E Zero Point

জনস্বাস্থ্য সুরক্ষায় রোজার ভূমিকা

E Zero Point

“৫০০ টাকা না তুললে, পরের মাসে টাকা পাওয়া যাবে না” – গুজবে আতঙ্কিত জনধন যোজনার গ্রাহকরা : লকডাউন ভেঙে মানুষের লম্বা লাইন

E Zero Point

মতামত দিন