22/02/2024 : 5:10 AM
অন্যান্য

মেমারি পৌরসভার মেয়াদ শেষঃ পৌরপ্রধান স্বপন বিষয়ী প্রশাসক নিযুক্ত

স্টাফ রিপোর্টার, মেমারিঃ বৈশ্বক মহামারী করোনার বিরুদ্ধে সমগ্র দেশের সাথে রাজ্যও লড়াই করছে এক অদৃশ্য ভাইরাসের বিরুদ্ধে। দীর্ঘ ২ মাস ধরে লকডাউন চলছে এমতাবস্থায় জনজীবন স্তব্ধ। যদিও পুরভোটের প্রস্তুতি হিসাবে এ বছরের শুরুর দিকে ভোটের প্রস্তুতিও শুরু করে রাজনৈতিক দলগুলি। কিন্তু করোনা রুখতে ‘লকডাউন’-এর পরিস্থিতিতে পিছিয়ে গিয়েছে পৌরসভা ভোট।

Swapan
মেমারি পৌরসভার প্রাক্তন পৌরপ্রধান ও বর্তমান প্রশাসক স্বপন বিষয়ী।

গতকালই মেমারি পৌরসভার তৃণমূল কংগ্রেস পরিচালিত বোর্ডের কার্যকাল শেষ হওয়ার সাথে সাথেই রাজ্য পুর ও নগরোন্নয়ন দফতরের নির্দেশে দুই সদস্যের প্রশাসক বোর্ড গঠন করা হল। প্রত্যাশামতই মেমারি পৌরসভার বিদায়ী পুরপিতা স্বপন বিষয়ী প্রশাসক বোর্ডের চেয়ারপার্সন ও সদস্য হলেন বিদায়ী উপ-পৌরপিতা সুপ্রিয় সামন্ত।

Supriyo
মেমারি পৌরসভার প্রাক্তণ উপপৌরপ্রধান ও বর্তমান প্রশাসক বোর্ডের সদস্য সুপ্রিয় সামন্ত

আজ মেমারি পৌরসভার  প্রাক্তণ পৌরপ্রধান স্বপন বিষয়ী, প্রশাসক বোর্ডের চেয়ারপার্সন হিসাবে তার নতুন কার্যভার গ্রহণ করবেন। তিনি আমাদের প্রতিনিধিকে জানান, মানুষের স্বার্থে ও মেমারি শহরের উন্নয়ণের পরিপ্রেক্ষিতে প্রশাসক হিসাবে সদা কর্মরত থাকবেন।

প্রসঙ্গত উল্লেখ্য মেমারি পৌরসভায় গত ২২ মে ২০১৫ থেকে তৃণমূল কংগ্রেস পরিচালিত পৌর বোর্ড কাজ করে আসছে।   মেমারি পৌরসভার ১৩টি ওয়ার্ড তৃণমূল কংগ্রেস, ২টি বামফ্রন্ট ও ১টি কংগ্রেসের দখলে ছিল।


কিছু টেকনিক্যাল কারণে নিউজের প্রথম ছবি অন্য দেখাচ্ছে, খুব শীঘ্রই তা ঠিক হয়ে যাবে। আমরা দুঃখিত।

Related posts

লকডাউন ২.০ – যাত্রবাহী ট্রেন চলবে না ৩ মে পর্যন্তঃ ভারতীয় রেল

E Zero Point

“মাটির কথা” লোকসংস্কৃতি অনুষ্ঠান

E Zero Point

পৃথিবীর এই কঠিনতম অসুখ ছোটদের অন্তরকে স্পর্শ না করুক | সুশান্ত পাড়ুই

E Zero Point

মতামত দিন