03/02/2023 : 9:29 AM
অন্যান্য

পূর্ব বর্ধমানে আবার করোনায় আক্রান্ত কেতুগ্রামের যুবক

বিশেষ সংবাদদাতা, কেতুগ্রামঃ আমফানের মাঝে যে করোনা তার কাজ করে চলেছে সেকথা ভুললে চলবে না। যখন জেলাবাসী আমফানের আতঙ্কে ভুগছেন ঠিক তখনই আবার করোনা আক্রান্ত হল পূর্ব বর্ধমান জেলার কেতুগ্রামের মুম্বই-ফেরত যুবক।

গতকাল জেলার সিএমওএইচ প্রণব রায় সংবাদ মাধ্যমকে জানান যে, আক্রান্ত যুবককে এখন কাঁকসার মল্লারপুরের করোনা হাসপাতালে পাঠানো হয়েছে চিকিৎসার জন্য।

প্রশাসন সূত্রে জানা যায় যে, কেতুগ্রামের নৈহাটি গ্রামের ঐ যুবক মুম্বাই থেকে সড়ক পথে ফেরার সময়  আসানসোলে ডুবুরডিহি চেকপোস্টে লালারস সংগ্রহ করা হয়। গতকাল তার রিপোর্ট পজিটিভ আসে। আক্রান্ত যুবকের প্রাথমিক সংস্পর্শে আসা ১০জন কে কোয়ারিন্টনে পাঠানো হয়েছে ও পরোক্ষ সংস্পর্শে আসা ২০ জনকে হোম কোয়ারিন্টনে থাকতে বলা হয়েছে।

মুম্বইয়ের এক বেসরকারী হাসপাতালের অ্যাম্বুল্যান্সের চালক হিসাবে কর্মরত উক্ত যুবক গত ১৪ মে সাতজনকে নিয়ে কেতুগ্রাম ফেরেন। পশ্চিমবঙ্গে প্রবেশের মুখে সকলের লালারসের নমুনা সংগ্রহ করা হয় এবং বাড়ী পাঠিয়ে দেওয়া হয়। বাকীদের গ্রামের স্বাস্থ্যকেন্দ্রে স্বাস্থ্যপরীক্ষা করার পর হোম কোয়ারিন্টনে থাকার নির্দেশ দেওয়া হয় কিন্তু তাদের মধ্যে একজন নিষেধাজ্ঞা অমান্য করে অ্যাম্বুল্যান্স নিয়ে মুম্বই ফিরে গিয়েছেন।

গোটা ঘটনায় নৈহাটি গ্রামের মানুষ আতঙ্কে আছেন, গ্রামটিকে পুলিশ সীল করে দিয়েছেন।


কিছু টেকনিক্যাল কারণে নিউজের প্রথম ছবি অন্য দেখাচ্ছে, খুব শীঘ্রই তা ঠিক হয়ে যাবে। আমরা দুঃখিত।

Related posts

মেমারিতে লকডাউনের চতুর্থ দিন – রাজ্যে করোনা আক্রান্ত ১৮

E Zero Point

মেমারি বিজেপি কিষান মোর্চার পক্ষ থেকে ডেপুটেশন

E Zero Point

লকডাউনে দুঃস্থ পরিবারের জন্য মেমারি থেকে ত্রাণ সামগ্রী গেল ব্যান্ডেলে

E Zero Point

মতামত দিন