23/05/2024 : 1:00 PM
টলি-বলি-কলি-হলিবিনোদন

করোনা আক্রান্ত হয়ে, ওয়াজিদের মৃত্যুতে ভাঙলো সাজিদ-ওয়াজিদ হিট জুটি

বিশেষ প্রতিনিধিঃ বলিউড জগতে ফের নক্ষত্র পতন, করোনা আক্রান্ত হয়ে প্রয়াত হলেন সঙ্গীত পরিচালক ওয়াজিদ খান। প্রখ্যাত সুরকার জুটি সাজিদ-ওয়াজিদের অন্যতম ওয়াজিদ খান। কিডনি ও গলার সংক্রমণ নিয়ে গত আড়াই-তিন মাস ধরে মুম্বাইয়ের হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। গত সপ্তাহে জানা যায়, তিনি করোনা পজিটিভ। সঙ্গীতকার সেলিম মার্চেন্ট জানিয়েছেন, ওয়াজিদের বয়স হয়েছিল মাত্র ৪৩। গত ৩ দিন ধরে তিনি ভেন্টিলেশনে ছিলেন, অবস্থা ছিল গুরুতর। গত বছর ওয়াজিদ হৃদরোগে আক্রান্ত হন, তারপর অ্যাঞ্জিওপ্লাস্টি হয় তাঁর।

ওয়াজিদের অকালপ্রয়াণে বলিউডে নেমে এসেছে শোকের ছায়া। গায়ক সোনু নিগমই প্রথম সোশ্যাল মিডিয়ায় খবরটা জানান। তিনি লেখেন, ‘‘আমার ভাই ওয়াজিদ আমাদের ছেড়ে চলে গিয়েছে।’’

দুই ভাই সাজিদ ও ওয়াজিদ ১৯৯৮-এ কাজল-সলমন খান অভিনীত পেয়ার কিয়া তো ডরনা কেয়া ছবি দিয়ে নিজেদের ফিল্মি কেরিয়ার শুরু করেন। এরপর তাঁরা কাজ করেন সলমনেরই তেরে নাম, মুঝসে শাদি করোগে, পার্টনার, হেলো, গড তুসসি গ্রেট হো, ওয়ান্টেড, বীর, এক থা টাইগার, দাবাং, নো প্রবলেম-এর মত বেশ কিছু ছবিতে। এছাড়া তাঁরা কেয়া ইয়েহি পেয়ার হ্যায়, চোরি চোরি, কাল কিসনে দেখা, জানে কেয়া হোগা, তিমকো না ভুল পায়েঙ্গে-র মত বহু ছবির গানে সুর দিয়েছেন।

Related posts

৩০ তম জেলা যাত্রা উৎসব

E Zero Point

বছর শেষে ইমনের বাউল উপহার – রুদ্রনীলের কণ্ঠে ‘প্রাণনাথ’ শুনে মোহিত হল দেশ বিদেশের দর্শক

E Zero Point

রাজকুমার দাসের শর্ট ফিল্ম “চোরাবালি” মুক্তির অপেক্ষায়

E Zero Point

মতামত দিন