05/10/2022 : 1:19 PM
BREAKING NEWS
অন্যান্য

আবার খন্ডঘোষে ২ পরিযায়ী শ্রমিক করোনা পজিটিভ, আজ পূর্ব বর্ধমানে ৪ জন করোনা আক্রান্ত

নিজস্ব সংবাদদাতা, খন্ডঘোষঃ আবারো করোনা ভাইরাসের হদিশ মিলল পূর্ব বর্ধমান জেলার খন্ডঘোষ ব্লকের দুই পরিযায়ী শ্রমিকের দেহে, জানা যায় খন্ডঘোষ ব্লকের লোদনা গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত বীজখাড়া ও উখরিদ গ্রাম পঞ্চায়েতের উখরিদ গ্রামের বাসিন্দা। তারা দুজনেই মহারাষ্ট্রের মুম্বাই থেকে এসেছে এবং তাদের পরীক্ষার জন্য লালারস সংগ্রহ করা হয়েছিল। গতকাল ওই দুজনের রিপোর্ট পজিটিভ আসে তার পরেই তাদের চিকিৎসার জন্য দুর্গাপুর সনোকা হাসপাতালে পাঠানো হয়।

বীজখাড়া এবং উখরিদ দুটি এলাকা সিল করে দেওয়া হয় প্রশাসন এর পক্ষ থেকে এবং এলাকায় পুলিশ নজরদারি চালাচ্ছে। আক্রান্ত ব্যাক্তিদের সংস্পর্শে আসা দুজনের পরিবারের মোট ৯ জনকে হোম কোয়ারিন্টনে রাখা হয়েছে।

এছাড়া আরও দুটি জায়গায় গলসি-১ ও আউসগ্রাম-২ আজ করোনা পজিটিভ রিপোর্ট পাওয়া যাবার পর মোট চারজনকে দুর্গাপুর সনোকা হাসপাতালে পাঠানো হয়। পূর্ব বর্ধমান জেলা শাসক বিজয় ভারতী জানিয়েছেন গত শনিবার পর্যন্ত ১৯জন পজিটিভ ছিলেন এবং ৯৩ জন আক্রান্ত। আজ সোমবার পর্যন্ত জেলাশাসক বিজয় ভারতী জানান মোট ৯৮ জন পূর্ব বর্ধমানে করোনাআক্রান্ত। যার মধ্যে অ্যাকটিভ কেস ৪৪ ও সুস্থ হয়ে ঘরে ফিরেছেন ৫৪ জন। গত কয়েকদিন শুধুমাত্র পরিযায়ী শ্রমিকরা করোনা আক্রান্ত হয়েছেন।

প্রসঙ্গগত উল্লেখ্য পূর্ব বর্ধমান জেলায় গত ১৯ এপ্রিল খণ্ডঘোষের বাসিন্দা ৪৩ বছর বয়সী এই ব্যক্তির মধ্যে প্রথম করোনা পাওয়া যায় এবং তার পর তার ভাইঝি করোনা আক্রান্ত হন। তবে দুজনেই সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

 

Related posts

মেমারি থানার পাহাড়হাটীর বাসিন্দা করোনা পজিটিভ

E Zero Point

মেমারির সিমলা গ্ৰামের অসহায় মানুষের পাশে ক্রিষ্টাল মডেল স্কুল

E Zero Point

অ্যাকুরেসি মাত্র ৫.৪%! কোভিড-১৯-এর ব়্যাপিড টেস্ট দুই দিন বন্ধ রাখার পরামর্শ রাজ্যগুলিকে

E Zero Point

মতামত দিন