20/10/2020 : 6:36 PM
টলি-বলি-কলি-হলি বিনোদন

পাওলি দাম এবার হিন্দি সিনেমায়

নেটফ্লিক্সের বুলবুলে বিনোদিনী হিসেবে ভালোই করেছেন পাওলি দাম। দর্শক থেকে সমালোচক, সকলেরই প্রশংসা পেয়েছেন টলিউডের অভিনেত্রী। এবার দ্বিতীয় হিন্দি সিনেমার শুটিংও শুরু করে দিলেন। আর সেই সঙ্গেই নিউ নর্মালে প্রথম আউটডোর শুটিংয়ের জন্য উড়ে গেলেন রাজস্থানের রণথম্বোরে।

নীল ডেনিম ও সাদা শার্টে মাস্ক পরে বিমানবন্দরে পৌঁছে গিয়েছিলেন পাওলি। বিমানে পরে নেন ফেস শিল্ডও। এভাবেই নিউ নর্মালে প্রথম বিমানযাত্রা করলেন টলিউড অভিনেত্রী। ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ছবি।

রণথম্বোর পৌঁছানোর পর সোমবারই তার শুটিং শুরু করার কথা। চুক্তিবদ্ধ সিনেমার বিষয়ে বিস্তারিত কিছু বলতে চাননি অভিনেত্রী। তবে এটুকু জানান, থ্রিলার ধর্মী হতে চলেছে তার এই নতুন ছবি। ২২ সেপ্টেম্বর পর্যন্ত প্রথম পর্বের শুটিং হবে রণথম্বোরে। ২৩ সেপ্টেম্বর পাওলির কলকাতায় ফেরার কথা। দ্বিতীয় পর্বের শুটিং হবে কলকাতাতেই। পূজার মধ্যেই শুটিং করবেন পাওলি।

নিউ নর্মালের প্রথম বিমানযাত্রার অভিজ্ঞতা কেমন ছিল? প্রশ্নের উত্তরে পাওলি জানান, একটু আবদ্ধ লাগছিল। ভয়ও একটু লাগছিল। তবে পরিবর্তিত পরিস্থিতির দাবি মেনেই চলতে হবে আর এভাবেই নিউ নর্মালকে মেনে নিতে। আউটডোর শুটিংয়েও সমস্ত সুরক্ষাবিধি মানা হচ্ছে বলে জানান পাওলি। শুটিং ফ্লোরে প্রয়োজনের অতিরিক্ত কেউ থাকছেন না। বারবার স্যানিটাইজার ব্যবহার করা হচ্ছে। কলাকুশলীরা প্রত্যেকেই মাস্ক পরে থাকছেন ফ্লোরে।

Related posts

দুটি মনের ভালোবাসা র ডালি নিয়ে আসছে গানের মিউজিক ভিডিও “আমরা দুজন”

E Zero Point

ছোট পোশাকে ব্যায়াম করায় অভিনেত্রীকে হেনস্তা

E Zero Point

অভিনেতা পরেশ রাওয়ালকে ন্যাশনাল স্কুল অফ ড্রামা সোসাইটির নতুন চেয়ারম্যান

E Zero Point

মতামত দিন