27/04/2024 : 3:38 AM
বিনোদন

শর্ট ফিল্ম – রং নাম্বারঃ জীবনের বাস্তব গল্প

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক,  ৩১ জুলাই ২০২১:


কতগুলো বিষয় মানুষের জীবন বদলে দিতে পারে । যেমন কোনো ঘটনা , কোনো ভালো অভিজ্ঞতা কিংবা কোনো বস এর্ বাণী । বসের কথা হল তাদের জীবনের দীর্ঘ অভিজ্ঞতার ফল ।

তাই কঠোর জীবনের মাঝেই যে মজা , বেঁচে থাকার আনন্দ ; — সেটা পেতে হলে স্বপ্ন দের বাস্তবায়ন প্রয়োজন । আর এই বাস্তবায়নে যারা আজ সফল বলে স্বীকৃত , দেখা যায় তাদের জীবনের গল্পটা এত সোজা নয় । অনেক সংগ্রাম , দুঃখ , কষ্ট , যন্ত্রণার ফসল তাদের সাফল্য । তাই তারা আমাদের সকলের কাছে পথ প্রদর্শক ।


এমনই এক নিদর্শন তৈরি করলেন বিপ্লব কুমার সিনহা তার শর্ট ফিল্ম রং নাম্বার সিজন 1 এর এপিসোডে। তিনি দেখালেন একজন বসের কি কি করনীয় এবং ভিডিও শেষে নিজেই তার অনুরাগীদের পরামর্শ দিলেন ,তিনি জানান একজন বস হিসেবে যে নিয়মগুলো তার এম্প্লয়ের জন্য বানানো হয় সেটা একজন বসের আগে নিজের ফলো করা উচিত তারপর আশা করা উচিত তার ইমপ্লয় রা ফলো করবে, রং নাম্বার সিজন ওয়ান এর দ্বিতীয় এপিসোডে তিনি আরও এক নিদর্শন তুলে ধরলেন, বিভিন্ন কোম্পানিতে ইন্টারভিউ এর সময় নানা সমস্যার সম্মুখীন হতে হয় মেয়েদের সেই বিষয়ে তার দ্বিতীয় এপিসোড, তিনি সেখানে তুলে ধরেন কিভাবে একজন মেয়েকে কু প্রস্তাব দেয়া হয় এবং এই প্রস্তাব দিলে একজন মেয়ের কি কি করা উচিত এবং কোন কোন আইন অনুসারে জেল হওয়া উচিত সেটাও তিনি স্পষ্ট ভাবে তুলে ধরেন।

তিনি একজন চরিত্রহীন বস মিস্টার উপাধ্যায় চরিত্রে অভিনয় করে দেখিয়েছেন, অনেকেই বস হয়ে ক্ষমতার অপব্যবহার কেমন ভাবে করে ,কোন চরিত্রহীন বস যদি এরকম ব্যবহার করে তাহলে তার সাথে কি কি করনীয় তা নিয়ে নিদর্শন তুলে ধরেন বিপ্লব সিনহা এবং এর সাথে সাথে তিনি পুরনো এপিসোডের ভিউয়ারদের অসংখ্য ধন্যবাদ জানান এবং প্রতি সপ্তাহে ভিডিও পোস্ট করবেন তার প্রতিশ্রুতি দেন।

Related posts

রেডিওর কি স্থান পেতে চলেছে ইতিহাসের পাতায়! – জ্যোতি প্রকাশ মুখার্জ্জী

E Zero Point

শিশির মঞ্চে পাপিয়া অধিকারীর ‘ফাগুনিয়া’ নাটক মন কাড়লো অনেকেরই

E Zero Point

জঙ্গীপুরে শুরু হলো পাঁচদিন ব্যাপী নাট্য উৎসব

E Zero Point

মতামত দিন