28/03/2024 : 6:20 PM
বিনোদন

সোমু মিত্র ক্রিয়েশনসের নতুন মিউজিক ভিডিও‘সুন্দরী কমলা’

জিরো পয়েন্ট নিউজ – রাজকুমার দাস, কলকাতা, ২২ ডিসেম্বর, ২০২০:


সুন্দরী কমলা । কমলাকে কে না চেনেন! গানের দৌলতে ‘কমলা সুন্দরী’ ফেমাস। সেই কমলাই এবার পৌলমী ঘোষের গলায়। সঙ্গে অবশ্যই বাউল সম্রাট পূর্ণ দাস বাউলের দোতারা। আসলে, বিখ্যাত গান ‘সুন্দরী কমলা’-কে একটু নতুন ভাবে, নতুন করে উপস্থাপন করা হয়েছে, এখনকার গানের পছন্দ মাথায় রেখেই মন ছোঁবে আজকের ‘কমলা’।

১৮ ডিসেম্বর, শুক্রবার ‘দ্য গেটওয়ে কাফে’ -তে উপস্থিত ছিল গোটা ‘সুন্দরী কমলা’মিউজিক ভিডিয়োটির টিম তাদের সফলতা উদযাপন ও এক সাংবাদিক বৈঠকে একদমই আড্ডার মেজাজে ।

মুখ্য অতিথি হিসাবে উপস্থিত ছিলেন

মেয়র পরিষদ দেবাশিস কুমার।

এই বৈঠকে যোগ দিতে মুম্বই থেকে উড়ে এসেছিলেন সায়ন্তনী ঘোষ । এছাড়াও গোটা টিমকে শুভেচ্ছা জানাতে উপস্থিত ছিলেন সায়ন্তনী গুহ

ঠাকুরতা, জয় সেনগুপ্ত পাপিয়া অধিকারী। এছাড়াও উপস্থিত ছিলেন সঙ্গীত পরিচালক সমিধ, দেব সেন,

পরিচালক রনদীপ সরকার, ড. অয়নজিৎ সেন।
নায়িকা-পরিচালক-গায়িকা-প্রযোজক সমাজ সেবক । এক অঙ্গে ভিন্ন রূপ। তিনি সোমু মিত্র। বাংলা হিন্দি সহ রবি চোপড়া, বি আর চোপড়ার মত বড় নামের সঙ্গে কাজ করেছেন তিনি। ‘চোর’ ও ‘পকেটমার’-এর মত জনপ্রিয় দুটি ছোট ছবির প্রযোজকও নির্দেশক তিনি নিজেই।

‘চোর’ ইতিমধ্যেই বহুল আলোচিত ও পুরস্কারপ্রাপ্ত ছবি। ‘পকেটমার’-ও খুব শিগগিরই আসবে পর্দায়। সোমু মিত্র-র‘ক্রিয়েটিভ কানেকশন ট্রাস্ট’ থেকে সামাজিক কর্ম কাণ্ড চলতে থাকে আহ রহ কলকাতা – মুম্বাই সর্বত্র । শুধু মানুষ নয় পশু দের জন্যও সমান ভাবে কাজ করে এই সংস্থা। এই অতিমারিতেও নানান সামাজিক কাজ ‘ক্রিয়েটিভ কানেকশন ট্রাস্ট’ করে চলেছে।
‘সুন্দরী কমলা’-র মিউজিক ভিডিও তে রয়েছেন নায়িকা পায়েল রায় ও গায়িকা পৌলমী ঘোষ। পায়েল দীর্ঘদিন ধরেই ধারাবাহিকের পরিচিত মুখ। ছোট পর্দায় ‘চারুলতা’ সহ ‘চুপকথা’ , ‘বালুকাবেলা ডট কম’, ‘কালারস অফ লাইফ’ সহ বিভিন্ন ছবিতে দেখা গিয়েছে তাঁকে।
গায়িকা পৌলমী হিন্দি বাংলা মিলিয়ে বহু ছবিতে গান গেয়েছেন।‘আজ আড়ি কাল ভাব’, ছোট ছবি ‘ব্লু লাইজ়’-এর কণ্ঠশিল্পী ছিলেন পৌলমী। ‘ভয়েস অফ ইন্ডিয়া’ ‘সুরও কে দবাং ’-এর মত জাতীয় স্তরের টেলিভিশন শো-তে নিজের গানে গোটা ভারত মাত করেছেন পৌলমী।
সুন্দর ভাবে এই ধরণের নতুন কাজ আরও হোক এই শুভেচ্ছা রইল পুরো টিমকে।

Related posts

দুর্গাপুরে সাংস্কৃতিক মিলন উৎসব

E Zero Point

ঘরে ফিরে অন্তঃসত্ত্বা পরিযায়ী শ্রমিক সদ্যোজাতের নাম রাখলেন সোনু সুদ

E Zero Point

পূর্ব বর্ধমানের সাথীর নাচের তালে মাতল গোটা দেশ

E Zero Point

মতামত দিন