27/04/2024 : 1:19 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

সাবমার্শিবল পাম্পের বকেয়া বিল ৩০ লাখ টাকা!!! লাইন কাটতে গেলে মেমারিতে বিক্ষোভ

জিরো পয়েন্ট নিউজ – নূর আহামেদ, মেমারি, ৩১ ডিসেম্বর ২০২০:


মেমারি থানার অন্তর্গত গোপ গন্তার ১ পঞ্চায়েত এলাকার ঘোষ গ্রামে মিনি ডিপ টিউবয়েলের বকেয়া ইলেকট্রিক বিল না মেটানোয়, লাইন কাটতে এলে গ্রামের চাষিরা ইলেকট্রিক অফিসের গাড়ি ও কর্মী, গোপ গন্তার সমবায়ের ম্যানেজার, সেক্রেটারি আটক করে বিক্ষোভ দেখাতে থাকেন।

ইলেকট্রিক অফিস থেকে জানা যায়, গোপ গন্তার সমবায়ের প্রায় ৪৬ টি মিনি ডিপ টিউবয়েলের ইলেকট্রিক বিল প্রায় ৩০ লক্ষ ৪৭ হাজার বাকী আছে। প্রায় ২ বছর ধরে তারা নোটিশ পাঠাচ্ছেন। আগামী ৪ জানুয়ারী সমবায় থেকে সেক্রেটারী সন্দীপ প্রামানিক, চেয়ারম্যান রামচন্দ্র মন্ডল ও ম্যানেজার অমল ঘোষ বিলের কিছু অংশ জমা করবেন এই আশ্বাস দিয়েছেন। বিদ্যুৎ অফিস থেকে চাষিদের কথা ভেবে লাইন কাটা থেকে বিরত হয়েছেন।

ঘোষ গ্রামের চাষী মাধব রায় জানান যে,  গোপ গন্তার সমবায়ে তারা সাবমার্শিবল পাম্পের বিল নিয়মিত জমা করে আসছেন। যার রিসিপ্ট কপিও তাদের কাছে আছে। কিন্তু সমবায় থেকে বিগত ২ বছর ধরে বিল ইলেকট্রিক অফিসে জমা দেয়নি। তাই তারা বিক্ষোভ দেখাচ্ছেন। প্রতিবছরই চাষের মরশুমে এই সমস্যার সম্মুখীন হতে হয় চাষীদের।

গন্তার সমবায়ের চেয়ারম্যান রামচন্দ্র মন্ডল জানান যে, অনেক চাষীই বিল এখনও দেয়নি। আমারা বিদ্যুৎ দপ্তরের সাথে কথা বলে লাইন কাটতে মানা করেছি এবং আলোচনা করে সমস্ত বকেয়া বিল মিটিয়ে দেওয়া হবে।

 

Related posts

বিলুপ্ত হয়ে যায়নি ঢেঁকির মাহাত্ম

E Zero Point

আত্মা প্রকল্পে মৎস্য চাষীদের জাল ও হাঁড়ি প্রদান জামালপুরে

E Zero Point

তৃণমূল কংগ্রেস কার্যালয়ে স্বামী বিবেকানন্দের জন্মদিবস উদযাপন

E Zero Point

মতামত দিন