29/03/2024 : 7:39 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

“আরবি”র সামাজিক উদ্যোগ

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক, বর্ধমান, ১৪ এপ্রিল ২০২১:


“আরবি” র উদ্যোগে এই মাসের ৯ থেকে ১১ তারিখ বর্ধমান শহরের ১ নামি হোটেল “নক্ষত্র” তে আয়োজন করা হয়েছিল হাতে আঁকা নানা পরিধেয় জিনিষের প্রদর্শনীর ; সেখানে দ্যুতিমান ভট্টাচার্য, প্রদ্যুৎ পাল, অপূর্ব নন্দী, ভার্গব মূখার্জি সহ নানা নামজাদা শিল্পীরা অংশ নেয় , তাদের আঁকা পাঞ্জাবী কুর্তি ব্লাউজ সহ নানা জিনিষ বিক্রি হয় এই প্রদর্শনীতে।

৩দিন ধরে চলা এই প্রদর্শনীতে মানব বন্দ্যোপাধ্যায় , আরাত্রিকা ভট্টাচার্য, শিলাদিত্য দত্ত, ডঃ অঙ্কন সাঁই সহ নানা গুণি গায়ক তাদের গীত পাঠ করেন , ছিল কবিতা পাঠের আসর ও ! সবথেকে চোখ টেনেছে শিল্পীদের লাইভ আঁকা ও সেই জিনিষ সরাসরি বিক্রি যা এই শহরে প্রথমবার।

“আরবি” তরফে রোশনী দাস ভট্টাচার্য জানান এই প্রদর্শনী থেকে উঠে আসা মুনাফা বিলি করা হয়েছে সামাজিক কাজে, উত্তমচাঁদপুর প্রাথমিক বিদ্যালয় সহ মোট ৬টি স্কুল কে ফ্যান দেওয়া হয় স্কুল ঘরে লাগানোর জন্য , যা এই গরমে বাচ্ছা দের আরাম দেবে , এছাড়াও জেলার শিল্পী দের নানা ভাবে সাহায্যের জন্য কিছু টাকা অঙ্কন নামক সংস্থার হাতে তুলে দেওয়া হবে “।

সমাজকর্মী সন্দীপন সরকার জানান এই উদ্যোগে সামিল হতে পেরে অনবদ্য অভিগ্যতা হল , এই উদ্যোগ গোটা জেলায় প্রথমবার , তার উদ্যোগেও বেশ কিছু জিনিষ বিক্রির ব্যবস্থা করা হয়।

Related posts

টোটোর দাপটে নাজেহাল মানুষ

E Zero Point

মোটরসাইকেল চোরের দল গ্রেফতার পূর্ব বর্ধমানে

E Zero Point

শক্তিগড়ে শ্যুটআউট : দুষ্কৃতীদের গুলিতে ঝাঁঝড়া দুর্গাপুরের কয়লা মাফিয়া রাজু ঝা

E Zero Point

মতামত দিন