25/09/2022 : 3:43 PM
BREAKING NEWS
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

মেমারিতে তৃণমূলের রক্তদান শিবির

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক, মেমারি,  ১৭ জুন ২০২১:


রক্তদান — মানবকল্যাণের আর এক নাম বর্তমানে এই করোনার সংকট কালে কয়েকদিন আগেই মেমারি বিধানসভার বিধায়ক মধুসূদন ভট্টাচার্য সাধারণ অসহায় দুঃস্থ মানুষদের কথা চিন্তা করে মেমারিতে উদ্বোধন করেছিলেন কমিউনিটি কিচেনের, যেখানে অসহায় দুস্থ মানুষের বিনা পয়সায় দুমুঠো অন্য পাচ্ছেন, বর্তমানে করোনা সংকটের পাশাপাশি ব্লাড ব্যাঙ্ক গুলিতে রক্ত সংকটও ব্যাপকহারে দেখা দিচ্ছে।

তাই এই কমিউনিটি কিচেন এর উদ্বোধনের দিন তিনি ঘোষণা করেছিলেন যে মেমারি বিধানসভার প্রত্যেকটা অঞ্চলে একটি করে রক্তদান শিবির করা হবে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে, সেই ঘোষণা অনুযায়ী মেমারি বিধানসভার বিধায়ক মধুসূদন ভট্টাচার্যের উদ‍্যোগে এবং মেমারি ১ নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি সন্দীপ প্রামানিকের ঐকান্তিক প্রচেষ্টায় গন্তার ১ নম্বর অঞ্চলে রক্তদান শিবিরের শুভ সূচনা হয়ে গেল আজ।

বৃহস্পতিবার গন্তার ১ অঞ্চলের একটি অনুষ্ঠান হলে ব্লক তৃণমূল ছাত্র পরিষদের সহযোগিতায় অঞ্চল নেতৃত্বের ব‍্যবস্থাপনায় প্রথম রক্তদান শিবির অনুষ্ঠিত হল। বর্ধমান শহীদ শিবশঙ্কর সেবা সমিতির রশ্মি ব্লাড বাঙ্ক রক্ত সংগ্রহ করে। এই রক্তদান শিবিরে ৫০ জন স্বেচ্ছায় রক্তদাতা রক্ত দান করেন বলে জানা যায়।

রক্তদান কর্মসূচীতে উপস্থিত ছিলেন পূর্ব বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক স্বপন ঘোষাল, মেমারি ১ নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি সন্দীপ প্রামানিক, মেমারি শহর তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি আশীষ ঘোষ দস্তিদার, মেমারি শহর সংখ্যালঘু সেলের সভাপতি ফারুক আব্দুল্লাহ, মেমারি শহর তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি সৌরভ সাঁতরা, জেলা তৃণমূল কংগ্রেস ছাত্র পরিষদের সহ-সভাপতি মুকেশ শর্মা এবং মেমারি ১ নং ব্লক তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি রাহুল দেব ঘোষাল, ব্লক নেতা মহঃ মহাসীন,  দেবীপুর অঞ্চল সভাপতি পার্থ সিদ্ধান্ত, দলুইবাজার-২ অঞ্চল সভাপতি সফিউর রহমান মল্লিক, নিমো-১ অঞ্চল সভাপতি জগদীশ শিকদার, নিমো-২ অঞ্চল সভাপতি পিন্টু মন্ডল,  প্রসেনজিৎ মল্লিক, তাপস বৈদ্য, প্রাইমারী শিক্ষাসেলের সভাপতি সন্দীপ পাল ও মহঃ জাহাঙ্গীর, সহ গন্তার এক নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রধান ও সদস্য বৃন্দরা।

মেমারি ১ নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি সন্দীপ প্রামানিক জানান, আজকে রক্তদান শিবির থেকে একটাই বার্তা – সকলের তরে সকলে আমরা / প্রত্যেকে আমরা পরের তরে”।  ব্লকের তৃণমূল সংগঠনকে মজবুত করার জন্য বিভিন্ন অঞ্চলে রক্তদান করা হবে। মমতা ব্যানার্জীর আর্দশে অনুপ্রাণিত হয়ে মা-মাটি-মানুষের সরকারের প্রতিটি প্রকল্পের সুযোগ সুবিধা যাতে অঞ্চলের প্রতিটি মানুষ পায় তা দেখার জন্য আমরা সদা প্রস্তুত।

Related posts

পাঁচশো টাকার বিনিময়ে উচ্চমাধ্যমিক পাস!!! অভিযুক্ত প্রধান শিক্ষক

E Zero Point

“পথশ্রী” প্রকল্পে রাস্তার উদ্বোধন করেন বিধায়ক নিশীথ কুমার মালিক

E Zero Point

পুলিশ ফাঁড়ি না সরানোর দাবীতে বিক্ষোভ

E Zero Point

মতামত দিন