18/04/2024 : 6:32 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানপূর্বস্থলী

শিক্ষাশ্রী ফর্ম বাবদ ছাত্রছাত্রীদের কাছে টাকা নেওয়ার অভিযোগ

জিরো পয়েন্ট নিউজ প্রসেনজিৎ দেবনাথ, পূর্বস্থলী, ৫ অগাষ্ট ২০২১: 


বেশ কয়েকদিন ধরেই শিক্ষাশ্রী ফর্ম বাবদ চুপি সাড়ে কালনার পূর্বস্থলী ২ ব্লকের কালিকাতলা এক পঞ্চায়েতের অন্তর্গত বিশ্বরম্ভা বিদ্যাপীঠ স্কুলের ছাত্রী ছাত্রীদের কাছ থেকে ৩০ টাকা করে নেওয়ার অভিযোগ উঠল কয়েকজন শিক্ষকের বিরুদ্ধে। বৃহস্পতিবার অভিভাবকদের পক্ষ থেকে এসআই অফিসে লিখিত অভিযোগ জানানো হয়। স্কুল পরিদর্শক কৃষ্ণকান্ত কীর্তনীয়া বলেন ছাত্র ছাত্রীদের কাছ থেকে কোনো টাকা নেওয়ার নির্দেশ দেওয়া হয়নি, বিষয়টি তদন্ত করে দেখা হবে।


ছাত্র ছাত্রীদের এগিয়ে নিয়ে যাওয়ার জন্যে রাজ্য সরকার উঠে পড়ে লেগেছেন,তার জন্যে বিভিন্ন রকমের প্রকল্প ঘোষণা করেছেন,কিছুটা প্রকল্পের সাফল্য পেয়েছেন সরকার,কিন্তু ছাত্র ও ছাত্রীরা শিক্ষাশ্রী প্রকল্পের সুবিধা পেতে স্কুলের দ্বারস্থ হয়েছে, এই ফর্ম কে কেন্দ্র করে বিনা নোটিশে ছাত্রীদের কাছে মাথাপিছু তিরিশ টাকা করে নিচ্ছেন স্কুলের কিছু শিক্ষকরা। স্কুল পরিদর্শকের কাছে এমনি অভিযোগ করলেন এক ছাত্রীর অভিভাবক,ঘটনাটি তদন্ত শুরু করেছেন স্কুল পরিদর্শক।

এই বিষয়ে স্কুলের প্রধান শিক্ষক শ্যামসুন্দর নন্দী বলেন যে শিক্ষক এই টাকাটা নিয়েছে ভুলবশত নিয়েছে সকল ছাত্র কে টাকা ফিরিয়ে দেওয়া হবে।

Related posts

১০০ লিটার চোলাই মদ উদ্ধার মেমারিতে

E Zero Point

বিধায়ক যাত্রী প্রতীক্ষালয়ের উদ্বোধন করলেন কুলটিতে

E Zero Point

ফেরত দিতে হবে টাকা ,মাথায় হাত দিনমজুর সরস্বতী সিং-এর

E Zero Point

মতামত দিন