26/01/2023 : 3:30 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমান

জনসাধারণের স্বার্থে প্রদান করা হল করোনার ভ্যাকসিন

জিরো পয়েন্ট নিউজ – কল্যাণ দত্ত, বর্ধমান, ৩১ অগাষ্ট ২০২১:


মঙ্গলবার পূর্ব বর্ধমান জেলার, খণ্ডঘোষ ব্লকের কৈয়ড় অঞ্চলে সাধারণ মানুষের উদ্দেশ্যে প্রদান করা হলো করোনার ভ্যাকসিন। করোনার সময়কাল থেকেই করোনার ভ্যাকসিন প্রদানের ক্ষেত্রে যথেষ্ট সচেতন ছিল খণ্ডঘোষ ব্লকের আরও অন্যান্য পঞ্চায়েতের ন্যায় কৈয়ড় গ্রাম পঞ্চায়েতও । বিগত দিনে কৈয়ড় পঞ্চায়েতের অন্তর্গত তোড়কোনা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভ্যাকসিন দেওয়া হয়, এবার দেওয়া হলো সরাসরি পঞ্চায়েত থেকে।

জানা যায় এদিন করোনার প্রথম ও দ্বিতীয় ডোজ প্রদান করা হয়। ভ্যাকসিন ক্যাম্পে শুরু থেকে উপস্থিত ছিলেন এবং সর্বক্ষণ সচেষ্ট ছিলেন , কৈয়ড় অঞ্চল প্রধান আগমনী চক্রবর্তী দলুই, উপপ্রধান সাজাহান মন্ডল। এদিন কৈয়ড় গ্রাম পঞ্চায়েত প্রধান আগমনী চক্রবর্তী (দলুই) বলেন, “আমরা সকলে সদা প্রস্তুত ছিলাম যাতে করে আগত মানুষজন সকলে ঠিকঠাক ভাবে ভ্যাকসিন পায়”।

অপরদিকে উপপ্রধান সাজাহান মন্ডল বলেন, “আমি নিজে ভ্যাকসিন ক্যাম্পে উপস্থিত ছিলাম এবং নিজে সমস্ত দিক খতিয়ে দেখি যাতে করে করোনা ভ্যাকসিন নিতে আসা সাধারণ মানুষজন কোনোভাবে কোনোরকম সমস্যায় না পড়েন। ভ্যাকসিন প্রদান সুষ্ঠ ভাবে সম্পন্ন হওয়ায় আমরা সকলে খুশি। মঙ্গলবার করোনা ভ্যাকসিন-এর প্রথম এবং দ্বিতীয় ডোজ মিলিত ভাবে প্রদান করা হয়”।


Related posts

তৃণমূলের গোষ্ঠী দ্বন্দ্বঃ নিজের দলেরই ৭ প্রধানের বিরুদ্ধে কলকাতা হাইকোর্টে মানহানির মামলা বিধায়কের

E Zero Point

পূর্ব বর্ধমানে ৩ জন পরিযায়ী শ্রমিক ও বর্ধমান হাসপাতালে ১ জন অন্তঃসত্ত্বা করোনা আক্রান্ত

E Zero Point

বর্ধমানের সর্বমঙ্গলা মন্দিরে পুজো দিলেন মন্ত্রী বেচারাম মান্না

E Zero Point

মতামত দিন