01/12/2022 : 7:23 PM
BREAKING NEWS
অন্যান্য

বিজেপির ইফতার পার্টি মেমারিতে

জিরো পয়েন্ট নিউজ, মেমারি,  ১ মে ২০২২:


ভারতীয় জনতা পার্টী পূর্ব বর্ধমান জেলা সংখ্যালঘু সেলের উদ্যোগে বিজেপির পক্ষ থেকে এদিন পূর্ব বর্ধমান জেলার মেমারি শহরের অভিষেক গেস্ট হাউসে একটি ইফতার পার্টি আয়োজিত হয়। ইফতার পার্টীতে জেলার বিভিন্ন প্রান্ত থেকে সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষ, মুসলিম রোজদার এবং মেমারি শহরের বিজেপি নেতারা উপস্থিত ছিলেন।

“রাজ্যের মুখ্যমন্ত্রীকে চু কিত কিত খেলতে বলুন” এদিনের এই ইফতার পার্টিতে উপস্থিত হয়েএমনই বিদ্রুপ মন্তব্য করলেন বিজেপির রাজ্য সংখ্যালঘু সেলের সভাপতি চার্লস নন্দী। এছাড়াও তিনি বলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী সংখ্যালঘু সম্প্রদায়ের প্রকৃত উন্নয়ণের জন্য কিছু করেননি।

বিজেপি রাজ্য সংখ্যালঘু সেলের সভাপতির পাশাপাশি এদিনের এই ইফতার পার্টিতে উপস্থিত ছিলেন
সংখ্যা লঘু মোর্চার রাজ্য সহ সভাপতি রবার্ট কক্স, জেলা সহ সভাপতি স্মৃতিকোনা বসু, জেলা সংখ্যা লঘু মোর্চার সভাপতি নাসরিন মল্লিক, জেলা মহিলা মোর্চার সভাপতি রাধারানী সাহা,  জেলা সংখ্যা লঘু মোর্চার সাধারণ সম্পাদক কাজী হাসিবুর রহমান ও আসগরী খাতুন- সাধারণ সম্পাদক জেলা সংখ্যা লঘু মোর্চা, মেমারি নগর সভাপতি মুনমুন সাহা সহ অন্যান্যরা।

জেলা সংখ্যা লঘু মোর্চার সভাপতি নাসরিন মল্লিক জানান, ভারতীয় জনতা পার্টী সম্প্রীতির বাতাবরণে সমস্ত সংখ্যালঘু মানুষের অধিকারের জন্য লড়াই চালিয়ে যাবে। পবিত্র রমজান মাসে সব ধর্মের মানুষকে সাথে নিয়ে ইফতার পার্টির আয়োজন করার মূল লক্ষ্যই হচ্ছে পারস্পরিক সৌহার্দের বার্তা প্রেরণ করা।

Related posts

জনতা কার্ফু! শনিবার মাঝরাত থেকেই চলবে না কোনও যাত্রীবাহী ট্রেন : রেল মন্ত্রক

E Zero Point

১৫ এপ্রিল পর্যন্ত স্থগিত উচ্চ মাধ্যমিক পরীক্ষা, করোনার ভয়ে বাতিল ২৩-২৫ মার্চের পরীক্ষা

E Zero Point

হুগলীর সিঙ্গুরে চাল পাচার করতে গিয়ে রেশন ডিলার গ্রামবাসীদের হাতে ধরা পড়ল

E Zero Point

মতামত দিন