03/10/2022 : 11:52 AM
BREAKING NEWS
আমার বাংলাউত্তর বঙ্গদক্ষিণ দিনাজপুর

উত্তরবঙ্গে জোর কদমে চলছে ২১ শে জুলাইয়ের প্রস্তুতি

জিরো পয়েন্ট নিউজ – জয়দীপ মৈত্র, দক্ষিন দিনাজপুর, ১২ জুলাই ২০২২:


দক্ষিণ দিনাজপুর: চলতি মাসের আগামী ২১ শে জুলাই শহীদ দিবসের সমাবেশকে সফল করতে প্রচার অভিযানে কোমর বেঁধে ময়দানে নেমেছে দক্ষিণ দিনাজপুর জেলার তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা। দক্ষিণ দিনাজপুর জেলার বিভিন্ন জায়গায়  দেওয়াল লিখন ও মিছিল করে প্রচার শুরু করেছে তৃনমূলের কর্মী-সমর্থকরা। ইতিমধ্যেই তারা দেওয়াল লিখন ও প্রচার অভিযানে নেমে পড়েছে সমগ্র রাজ্যের পাশাপাশি দক্ষিণ দিনাজপুর জেলা জুড়ে চলছে তাদের প্রচার।

দক্ষিণ দিনাজপুর জেলার সদর শহর বালুরঘাট, জেলার গঙ্গারামপুর ও বুনিয়াদপুরে ২১ শে জুলাই শহীদ দিবসকে সামনে রেখে দেওয়াল লিখন ও প্রচার অভিযান চলছে। আগামী ২১ শে জুলাইকে সামনে রেখে গঙ্গারামপুর পৌরসভার পৌরপ্রধান প্রশান্ত মিত্র বলেন, “শহীদদের স্মরণে এবছর ২১ শে জুলাই পালন করা হবে। এই সমাবেশকে সফল করতে আজ বড় বাজার এলাকায় মিছিল ও দেওয়াল লিখন করা হল এবছর দক্ষিণ দিনাজপুর জেলা থেকে প্রায় ৭০ হাজার তৃণমূল কর্মী সমর্থকদের এই সমাবেশে উপস্থিত থাকার লক্ষ্যমাত্রা বেঁধে দিয়েছে শীর্ষ নেতৃত্ব জেলাজুড়ে তাই প্রচার অভিযান চালানো হচ্ছে সমাবেশের।

৩ দিন আগেই জেলার কর্মীরা কলকাতার উদ্দেশ্যে রওনা দেবেন”। এ বিষয়ে গঙ্গারামপুর শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি কাঞ্চন সেন জানান, গত দু’বছর করোনা মহামারীর কারণে ২১ শে জুলাই এর সমাবেশ বন্ধ ছিল সেটি এবার হবে। তাই আজকে আগামী একুশে জুলাইয়ে সমাবেশকে কেন্দ্র করে দক্ষিণ দিনাজপুর জেলার বিভিন্ন জায়গার পাশাপাশি গঙ্গারামপুরের তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে আমাদের এই প্রচার।

তবে বলাই বাহুল্য ২১ শে জুলাইকে সামনে রেখে দক্ষিণ দিনাজপুর জেলা তৃণমূল কংগ্রেস কোমর বেঁধে ময়দানে নেমে পড়েছে প্রচারাভিযানে। প্রধানত, জেলা জুড়ে তৃণমূল কংগ্রেস ও ব্লক তৃণমূল কংগ্রেস ও শহর তৃণমূল কংগ্রেসের তরফে আগামী ২১ শে জুলায়ের শহীদ দিবসের সমাবেশকে সফল করতে কোমর বেঁধে ময়দানে নেমে রাত দিন এক করে প্রচার অভিযান ও দেওয়াল লিখন করে চলেছে তৃণমূলের কর্মী সমর্থকরা।

Related posts

কোঁচমালী পঞ্চায়েতে বিক্ষোভ ও জি টি রোড অবরোধ গ্রামবাসীর

E Zero Point

অনলাইনে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে আলোচনা

E Zero Point

রাজ্যের মানুষ এবার ৪.৫০টাকা মুরগীর ডিম পাবেন

E Zero Point

মতামত দিন