01/02/2023 : 1:27 AM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

মেমারির তিনটি দুর্ঘটনা প্রবণ এলাকায় বসানো হলো ট্রাফিক মিরর

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক, মেমারি,  ৩০  ডিসেম্বর ২০২২:


সম্প্রতি পূর্ব বর্ধমান জেলার মেমারি থানার অন্তর্গত পাহাড়হাটিতে কালনা-বর্ধমান রোডে এবং পাহারহাটি থেকে মেমারি যাওয়ার রাস্তার মোড় এবং মেমারি মন্তেশ্বর রোডের তক্তিপুর এবং বাহাপপুর মোড়ে বেশ কয়েকটি দুর্ঘটনা ঘটে গেছে। উক্ত এলাকাগুলো দুর্ঘটনা প্রবণ এলাকা বলে প্রায়ই অভিযোগ জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা।

পথ দূর্ঘটনায় রাস টানতে পূর্ব বর্ধমান জেলা পুলিশের উদ্যোগে মেমারি থানার পক্ষ থেকে সাতগেছিয়া পুলিশ ফাঁড়ির ব্যবস্থাপনায় বর্ধমান কালনা রোডের পাহাড়হাটি মোড়ে, মেমারি মন্তেশ্বর রোডের তক্তিপুর মোড়ে এবং বাহাপপুর মোড়ে ট্রাফিক মিরর বসানো হলো।

শুক্রবার এই ট্রাফিক মিররের উদ্বোধন করলেন এসডিপিও বর্ধমান সদর দক্ষিণ সুপ্রভাত চক্রবর্তী। এছাড়াও উপস্থিত ছিলেন মেমারি থানার ওসি সুদীপ্ত মুখার্জি, সাতগেছিয়া ফাঁড়ির আইসি বুদ্ধদেব ঢুলি, সাব ইন্সপেক্টর বুদ্ধদেব ঘোষ, মেমারি দু’নম্বর ব্লকের বিডিও সৈকত মাঝি সহ অন্যান্যরা।

এছাড়াও পথ দূর্ঘটনায় রাস টানতে এবার পূর্ব বর্ধমান জেলা পুলিশ এর বিশেষ উদ্যোগ জেলার বিভিন্ন প্রেক্ষাগৃহে সেভ ড্রাইভ সেভ লাইফ। কর্মসূচিকে সামনে রেখে বিশেষ সচেতনতামূলক প্রচার দেখানো হচ্ছে। শুক্রবার সকালে মেমারির কৃষ্টি প্রেক্ষাগৃহে তেমনই এক সচেতনতামূলক প্রচার দেখানো হয়।

ফটো-নূর আহামেদ, মৃত্যুঞ্জয় যশ, সুব্রত চক্রবর্তী

Related posts

শিক্ষকের গাফিলতিতে, স্কুলের ফল ঘোষণা স্থগিত

E Zero Point

কৃষি আইনের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের প্রতিবাদ সভা

E Zero Point

স্বাধীনতা দিবসে মেমারি থানার মানবিক উদ্যোগ

E Zero Point

মতামত দিন