31/01/2023 : 7:11 PM
আমার বাংলা

এক বিজেপি নেতাকে পদ থেকে সরানোর দাবিতে চাঞ্চল্য

জিরো পয়েন্ট নিউজ-আমিরুল ইসলাম, ভাতার, ১ জানুয়ারি ২০২৩:


শশুর তৃণমূল, জামাই বিজেপি। বিজেপির ভেতরের খবর পৌঁছে দিচ্ছে জামাই, আতঙ্কিত ভাতারের বিজেপি কর্মীরা । শশুর জামাইয়ের ছবি দিয়ে পোস্টার ভাতারের বাসস্ট্যান্ডে ও কৃষক বাজারের বিভিন্ন জায়গায়। পোস্টার রাজনীতিতে চাঞ্চল্য ছড়ালো ভাতারে।

শনিবার বছরের শেষ দিনে পোস্টার রাজনীতি ঘিরে চাঞ্চল্য ছড়ালো ভাতারে। সকালেই ভাতার বাসস্ট্যান্ডে ও কৃষক বাজারে এসে মানুষজন দেখলো একটি পোস্টার মারা হয়েছে, যে পোস্টারে তৃণমূলের ভাতারের সম্পাদক জয়ন্তহাটি ও বিজেপি কর্মী সৌমেন কার্ফার ছবি দিয়া।
তাতে লেখা রয়েছে অবিলম্বে বিজেপি কর্মী সৌমেন কার্ফা দলীয় পদ থেকে সরিয়ে দেয়া হোক। উল্লেখ করা হয়েছে বিজেপি ঊর্ধ্বতন নেতা-নেত্রীর কাছে এই আবেদন।
এতে চাঞ্চল্য ছড়িয়েছে ভাতার এলাকায়।


বিজেপির পক্ষ থেকে পুরোপুরি ভাবে মেনে নেয়া হয়েছে এই পোস্টটার বিজেপি কর্মীরাই লাগিয়েছে তবে কারা মেরেছে তা জানা নেই।
বিজেপি কর্মীদের আশঙ্কা , সৌমেন কার্ফা যদি বিজেপিতে থাকে তাহলে বিজেপি দলের ভেতরের কথা চলে যাচ্ছে তৃণমূলের কাছে। এতেই ক্ষতির সম্মুখীন হচ্ছে ভাতারের বিজেপি দলকে ।


ভাতারের তৃণমূল নেতার দাবি, একই পরিবারের বিভিন্ন মানুষ বিভিন্ন দল করতেই পারে এতে গুরুত্ব দেয়ার কিছু নেই।ভাতারের তৃণমূল কংগ্রেস বিষয়টিকে গুরুত্ব না দিলেও ভাতারের মানুষ পোস্টার দেখে যে গুঞ্জন শুরু করেছে তাতে অনেকটাই বিজেপি পিছনের দিকে যাচ্ছে বলে মনে করছে রাজনৈতিক মহল।এ বিষয়ে তৃণমূল নেতা জয়ন্তহাটি ও বিজেপি নেতা সৌমেন কার্ফার কোন মন্তব্য পাওয়া যায়নি।সমগ্র বিষয়টি ঘিরে রাজনৈতিক মহলে শুরু হয়েছে চাপানতর ।

Related posts

রেলগেট বন্ধের প্রতিবাদে রেল অবরোধ করে বিক্ষোভ

E Zero Point

মোদি, মমতা ও অমিত শাহের কুশপুতুল দাহ

E Zero Point

দেহ উদ্ধার মেমারিতে

E Zero Point

মতামত দিন