28/03/2024 : 10:11 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

২০ বছরের আগের ঘটনাঃ মেমারির বিজেপি নেতার ১৪ দিনের জেল হেফাজত

জিরো পয়েন্ট নিউজ – নূর আহামেদ ও এম. কে. হিমু, মেমারি, ২৩ মার্চ ২০২৩:


২০ বছর আগের ঘটনা – ১৮ নভেম্বর ২০০৩ সালে মেমারির পাল্লা রোডের তিন নম্বর ক্যানেল পাড়ে, চাঁচাই নীলকুঠির বাসিন্দা শ্রীবাস মধু নামের এক ব্যক্তিকে চোর সন্দেহে মারধরের ঘটনা ঘটে। গুরুতর জখম হয়ে শ্রীবাস মধু নামের ওই ব্যক্তি বর্ধমান হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। শ্রীবাস মধুর আত্মীয় রবিন বিশ্বাস ওইদিন মেমারি থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

বুধবার রাতে মেমারি থানার পুলিশ বিজেপির রাজ্য নেতা সন্তোষ রায়কে পাল্লারোড স্থিত তার বাড়ি থেকে গ্রেপ্তার করে। পুলিশসূত্রে জানা যায় ২০০৩ সালে চোর সন্দেহে এক ব্যক্তিকে মারধর করা ও অনিচ্ছাকৃত খুনের মামলায় বিজেপি নেতা সন্তোষ রায়কে গ্রেপ্তার করে বৃহস্পতিবার বর্ধমান আদালতে পেশ করা হলে বিচারক আগামী ৬ এপ্রিল পর্যন্ত ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন।

যদিও ঘটনায় অভিযুক্ত বিজেপির নেতা সন্তোষ রায় দাবী করেন যে সন্তোষ রায়ের নামে অভিযোগ হয়েছে তার বাবার নাম সুনীল রায়, আমার বাবার নাম সুশীল রায়। পুলিশ ভুলবশতঃ আমাকে গ্রেপ্তার করেছে।

অন্যদিকে বিজেপির জেলা সভাপতি অভিজিৎ তা বলেন, এটি আদলতের বিচারাধীন বিষয় তবে তার আশঙ্কা শাসকদল তৃণমূলের চাপে পড়ে পুলিশ সন্তোষ রায়ের বাবার নাম পরিবর্তন করে একাজ করেছে। অন্যদিকে রাজ্য তৃণমূল মুখপাত্র দেবু টুডু জানান, এটা সম্পূর্ণ আইন ও প্রশাসনের ব্যপার এর মধ্যে রাজনীতি খোঁজা ঠিক নয়।

 

Related posts

মহকুমা শাসক দপ্তরে রক্তদান শিবির

E Zero Point

প্রাক্তন বিধায়কের উদ্যোগে পূর্বস্থলীতে রক্তদান শিবির

E Zero Point

পূর্বস্থলীর পর  লাল ঝাণ্ডায় আসা শুরু মন্তেশ্বরে

E Zero Point

মতামত দিন