23/04/2024 : 9:46 PM
জীবন শৈলীধর্ম -আধ্যাত্মিকতা

জেনে নিন বৃহস্পতিবারের রাশিফল

দৈনিক রাশিফল ২৭ এপ্রিল ২০২৩ বৃহস্পতিবার


মেষরাশি

আপনি আপনার স্ত্রীর সাথে কিছু পুরানো সমস্যা নিয়ে আজ লড়াই করতে পারেন যেমং তিনি আপনার জন্মদিন ভুলে গেছিলেন, বা এরকম কিছু। কিন্তু, দিনের শেষে সবকিছু ঠিকঠাক হয়ে যাবে।

আপনার ভাগ্যবান সংখ্যা:7


বৃষরাশি

এই রাশির জাতক আজকে খালি সময়ে সৃজনাত্মক কাজ করার পরিকল্পনা করবেন কিন্তু উনার এই পরিকল্পনা পূরণ হবে না। আপনার সঙ্গী আপনাকে নিচু দেখাবে এবং এরফলে আপনি বিবাহ ভেঙে দিতে বাধ্য হবেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 6


মিথুনরাশি

আপনি আলিঙ্গনের উপকারিতা সম্পর্কে জানতে পারবেন। আপনি আপনার স্ত্রীর থেকে আজ এটি যথেষ্ট পেতে পারেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 4


কর্কটরাশি

আজকে আপনার ফাঁকা সময় অফিসের কাজ পূরণ করতে লেগে যাবে। ভুল বোঝাবুঝির একটি খারাপ পর্বের পর, সন্ধ্যা বেলায় আপনার পত্নীর প্রেম দ্বারা দিনটি মঙ্গলময় হয়ে উঠবে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 7


সিংহরাশি

যারা বলে বিবাহ মানেই সেক্স তারা মিথ্যা কথা বলে। কারণ আজ আপনি প্রকৃত প্রেম কি তা জানতে পারবেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 6


কন্যারাশি

আজ আপনি বিচক্ষণতা ব্যবহার করে ঘরের লোকেদের সাথে কথা বলবেন যদি আপনি তা না করেন তাহলে অযথা লড়ায়ে আপনার সময় নষ্ট হতে পারে। আপনি আপনার স্ত্রীর সাথে একটি নিরুদ্বেগ দিন কাটাবেন।

আপনার ভাগ্যবান সংখ্যা: 4


তুলারাশি

আজকে আপনি টিভি বা মোবাইলে কোনো সিনেমা দেখতে এতো ব্যাস্ত হয়ে পড়বেন যে দরকারি কাজের কথা ভুলে যাবেন। আজ, আপনি সকালে কিছু পেতে পারেন যা আপনার সম্পূর্ণ দিন চমকপ্রদ করে দেবে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 7


বৃশ্চিকরাশি

দিনটি আপনার বিবাহিত জীবনের জন্য সত্যিই দারুণ। আপনি আপনার সঙ্গীকে কতটা ভালবাসেন সেটা তাকে জানান।

আপনার ভাগ্যবান সংখ্যা: 8


ধনুরাশি

বিবাহিত জীবনে একটি ব্যক্তিগত স্থান গুরুত্বপূর্ণ, কিন্তু আজ আপনি শুধুমাত্র একে অপরের কাছাকাছি হতে চেষ্টা করবেন। পরিবেশে রোম্যান্স ভেসে বেড়াচ্ছে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 5


মকররাশি

নিজের সময়ের গুরুত্ব বুঝুন,সেই সব লোকেদের মাঝখানে থাকা যাদের কথা আপনি বুঝতে পারেন না সেটা ভুল। এরকম করাটা আপনার ভবিষ্যতে আপনাকে অসুবিধে ছাড়া কিছু দেবে আজ দেবদূতোপম অভিনয় করবে বলে মনে হয়।

আপনার ভাগ্যবান সংখ্যা: 5


কুম্ভরাশি

পরনিন্দা এবং কুৎসা থেকে দূরে থাকুন। আপনার বিবাহিত জীবনে অনেক ভালোমন্দের পর আজ আপনার প্রেমে একে অপরের জন্য সুবর্ণ দিন হবে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 3


মীনরাশি

সীমাহীন সৃজনশীলতা এবং উদ্যম আরেকটি লাভজনক দিনের দিকে আপনাকে এগিয়ে নিয়ে যাবে। আপনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিবাহিত জীবনে জোকস পেতে পারেন, কিন্তু আজ আপনি সত্যিই আবেগপ্রবণ হয়ে যাবেন যখন আপনার বিবাহিত জীবন সম্পর্কে চমকপ্রদ সুন্দর ঘটনা উপরিভাবে আসতে থাকবে।

আপনার ভাগ্যবান সংখ্যা: 1

আপনার প্রতিটি দিন কেমন যাবে সে সম্পর্কে জানতে চোখ রাখুন জিরো পয়েন্ট-এর দৈনিক রাশিফলে। দৈনন্দিন বিভিন্ন ধরণের পোস্টের আপডেট পেতে যুক্ত থাকুন আমাদের সঙ্গে।

দৈনিক রাশিফল সহযোগিতায়ঃ জ্যোতিষ কৃষ্ণেন্দু ভট্টাচার্য্য

 

Related posts

আপনার আজকের দিন কেমন যাবে? জেনে নিন রবিবারের রাশিফল

E Zero Point

রান্নাঘরঃ ভাপা ডিমের কালিয়া

E Zero Point

দৈনিক রাশিফল ৩০ মার্চ ২০২৩ বৃহস্পতিবার

E Zero Point

মতামত দিন